Connect with us

দেশজুড়ে

হারাগাছে জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

Published

on

PICTURE

মেহেদী হাসান সুমন, কাউনিয়া: রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ কমিউনিটি পুলিশিং ফোরাম এর উদ্যোগে জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ২টায় হারাগাছ পৌর চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে হারাগাছ পৌর হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মোস্তাফিজার রহমান সুজনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইফুর রহমান সিনিয়র সহকারী পুলিশ সুপার বি-সার্কেল, রংপুর ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ.বি.এম জাহিদুল ইসলাম অফিসার ইনচার্জ কাউনিয়া, রংপুর। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাদাকাত হোসেন ঝন্টু মেয়র হারাগাছ পৌরসভা। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আবুল হোসেন (সাবেক ইউ.পি চেয়ারম্যান), জামিল আখতার সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ কাউনিয়া, আলহাজ্ব সিরাজুল ইসলাম বিশিষ্ট ব্যবসায়ী, শাহজালাল আহম্মেদ আওয়ামী লীগ নেতা, জাকির হোসেন পরিচালক মেনাজ বিড়ি ফ্যাক্টরী, আব্দুর রাজ্জাক ছাত্রলীগ নেতা, আজিজার রহমান কাউন্সিলর, এসআই আনোয়ার হোসেন, আব্দুল হাকিম বিশিষ্ট শিক্ষানুরাগী, আয়নাল হক সাংবাদিক, রতন আওয়ামী নেতা, অনুষ্ঠানটি পরিচালনা করেন মইনুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, হারাগাছ ও কাউনিয়াবাসী সকলেই যদি আমাকে সহযোগীতা করে তাহলে মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধ করা সম্ভব হবে। তাছাড়াও নিয়মিত মাদক নিয়ন্ত্রণের জন্য অভিযান চালানো হচ্ছে এবং অভিযান অব্যাহত থাকবে। অন্যান্য বক্তাগণ তাদের বক্তব্যে পুলিশিং কমিউনিটির গুরুত্ব তুলে নিয়ে আলোচনা করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *