Connect with us

দেশজুড়ে

রংপুরে গৃহবধুর লাশ উদ্ধার

Published

on

dead-body-ppo-1রংপুর প্রতিনিধি: রংপুরে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ। আজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে আলমনগরের পিডিবি অফিসের পাশে বুলু আপা সড়ক সংলগ্ন ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রনজিতা আক্তার সুপ্তি(৩০) টাঙ্গাইল জেলা সদরের সোহরাব মিয়ার মেয়ে। গত তিন মাস আগে এরশাদ নগর এলাকার অশোক চন্দ্র বর্মনের ছেলে বিপ্লব কুমার বর্মন(২৪) এর সাথে মোবাইলে প্রেমের টানে রংপুরের আসে সে।
বাসার মালিক আশরাফুল ইসলাম জানান, প্রতিদিনের সোমবার রাতে ঘুমাতে যান তারা। সকাল ১১ টা পর্যন্ত ঘুম থেকে না জাগায় সন্দেহ হলে ঘরের জানালা দিয়ে দেখেন সুপ্তি গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এসময় লোকজনকে ডাকাডাকি করলে তার স্বামী দরজা খুলে দেয়। সুপ্তির স্বামী জানায়, গভীর রাতে সবাই ঘুমানোর পর কোন এক সময় সবার অজান্তে সে আত্মহত্যা করেছে।
পুলিশ জানায়, সুপ্তির শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। প্রাথমিক তদন্তে সুপ্তি আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। ময়নাতদন্ত করলে প্রকৃত তথ্য জানা যাবে।
জিঙ্গাসাবাদের জন্য ওই গৃহবধুর স্বামী আটক করেছে পুলিশ। গত তিন মাস আগে মোবাইলে প্রেমের টানে টাঙ্গাইল থেকে রংপুরে এসে বিপ্লবের সাথে ঘরবাধে সুপ্তি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *