Connect with us

দেশজুড়ে

রংপুরে পুরোহিতকে হত্যার হুমকি দিয়ে চিঠি, হিন্দুদের মধ্যে আতঙ্ক

Published

on

রংপুর প্রতিনিধি: রংপুর নগরীর কলেজ রোড এলাকায় এক মন্দিরের পুরোহিত বিজয় চক্রবর্তীকে হত্যার হুমকি দিয়ে চিঠি দিয়েছে দুবৃর্ত্তরা। এ ব্যাপারে পুরোহিত নিরাপত্তা চেয়ে কোতোয়ালি থানায় জিডি করেছেন। এদিকে মন্দিরের পুরোহিতকে হত্যার হুমকি দিয়ে চিঠি দেওয়ায় মন্দির ও আশপাশের এলাকায় বসবাসকারী শতাধিক হিন্দু পরিবারের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।
কোতোয়ালি থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম মন্দিরের পুরোহিতকে হত্যার হুমকি দিয়ে চিঠি আসার বিষয়টি নিশ্চিত করেছেন।
মন্দিরের পুরোহিত বিজয় চক্রবর্তী জানান, সোমবার (১৮ জুলাই) রংপুর নগরীর কলেজ রোড এলাকায় অবস্থিত আনন্দমসয়ী সেবা আশ্রম মন্দিরে হলুদ খামে একটি চিঠি কে বা কারা ভেতরে ফেলে দিয়ে যায়। সকালে মন্দির ঝাড়– দেওয়ার সময় এক মহিলা একটি হলুদ খাম দেখে সেটা খুলে দেখতে পান পুরোহিতকে উদ্দেশ্য করে চিঠি লেখা হয়েছে। তাকে যে কোনও সময় হত্যা করা হবে হুমকি দিয়ে এ জন্য প্রস্তুত থাকতে বলা হয়। বিষয়টি মন্দিরের পুরোহিতকে জানানোর পর তিনি কোতোয়ালি থানায় খবর দিলে পুলিশ এসে চিঠির একটি কপি নিয়ে চলে যায়।
এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছে পুলিশ। পুরোহিত জানান এ ঘটনার পর থেকে তিনি সহ মন্দিরের আশপাশে বসবাসকারী হিন্দু পরিবারগুলোর মধ্যে চরম আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে।
কোতোয়ালি থানার ওসি জানান, কারা চিঠি দিলো সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সেই সঙ্গে সেখানকার নিরাপত্তা জোরদার করা হচ্ছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *