Connect with us

জাতীয়

রংপুরে ভোট গণনাকালে সংঘর্ষ, নিহত ২, আহত ৩০

Published

on

Rangpur-UP-Election-BM01-e1427646728304নিজস্বপ্রতিনিধি: রংপুর সদর উপজেলার ৯নং সদ্যপুস্করিনী ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট গণনার সময় ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।
নিহতরা হলেন, লোকমান ও সবুজ। নিহতরা চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিনের সমর্থক ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন।  রবিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, রবিবার সদ্যপুস্পরানি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল আটটা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। পালিচড়া খান চৌধুরি দাখিল মাদ্রাসা কেন্দ্রে ভোট গণনা নিয়ে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতি হয়। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ ডিসি অফিসে ভোট গণনা করার জন্য ব্যালট বাক্স নিয়ে যেতে চায়।ভোটাররা বাধা দিলে পুলিশের সঙ্গে সংঘর্ষ শুরু হয়। এসময় পুলিশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। গুলিতে ঘটনাস্থলেই দুইজন নিহত এবং পাঁচজন গুলিবদ্ধিসহ ৩০ জন আহত হন।

নিহতরা হলেন- লোকমান ও সবুজ। তবে তাদের পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে পুলিশের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে কেউ ফোন রিসিভ করেননি। বর্তমানে সেখানে আবারো সংঘর্ষ বাধতে পারে এমন আশঙ্কায় র‌্যাব-পুলিশের পাশাপাশি অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়ন রয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *