Connect with us

দেশজুড়ে

রংপুরে রিকশায় বাসের ধাক্কা; নিহত ২

Published

on

Lahirirhat Rangpur

রংপুর প্রতিনিধি: রংপুরে রিকশাভ্যানে বাসের ধাক্কায় রিকশা চালক ও এক যাত্রী নিহত হয়েছেন। বুধবার দুপুরে রংপুর-বদরগঞ্জ সড়কের লাহিরীর হাট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এসময় কমপক্ষে ছয়জন আহত হয়েছেন। এসময় বিক্ষুব্ধ জনতা মিনিবাসটিতে আগুন ধরিয়ে দিয়ে বিক্ষোভ করে।
প্রত্যক্ষদর্শী লাহিড়ীর হাট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক রাশেদুল হক জুয়েল জানান, দুপুরে পার্বতীপুর থেকে রংপুরগামী একটি মিনিবাস রংপুর-বদরগঞ্জ সড়কের লাহিড়ীর হাট ডালিয়া ব্রীজের পাশে বিপরিত দিক থেকে আসা একটি অটো রিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এতে ঘটনাস্থলেই অটো যাত্রী মমিনপুর বানিয়াপাড়া এলাকায় জহরুল ইসলাম(৫০) এবং ডাঙ্গাপাড়া এলাকার নুরু মিয়া(৬০) মারা যান। এঘটনায় আরও ৬ জন আহত হন। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা মিনিবাসটিতে আগুন ধরিয়ে দেয়। এতে মিনিবাসটি সম্পুর্ন পুড়ে যায়। জনতা সড়ক বেরিকেড দিয়ে বিক্ষোভ করে। এক পর্যায়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এক ঘন্টা পর ওই সড়কে যানবাহন চলাচাল স্বাভাবিকত হয়।
কোতয়ালী থানার অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম জানান, আহত ও নিহতদের উদ্ধার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত। সেখানে অতিরিক্ত পুলিশ দেয়া হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *