Connect with us

দেশজুড়ে

রায়পুরে বাড়ি দখলের চেষ্টায় জামায়াত নেতাসহ আটক-৭

Published

on

লক্ষীপুর প্রতিনিধি : লক্ষীপুরের রায়পুরে একটি বাড়ি দখল করার চেষ্টা ও হামলা চালিয়ে চারজনকে আহত করার ঘটনায় রায়পুর পৌর জামায়াতের সেক্রেটারি মো. কামাল উদ্দিনসহ ৭ জনকে আটক করেছে পুলিশ।
রোববার (২৩ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে রায়পুর পৌর এলাকার নতুন বাজার এলাকায় ঘটনাস্থল থেকে তাদের আটক করা হয়।
আটক জামায়াত নেতা কামাল উদ্দিন পৌর সভার ৩ নম্বর ওয়ার্ডের গাজীনগর এলাকার বাসিন্দা মোহাম্মদ উল্লাহর ছেলে। আটক অন্যরা হলেন- মাসুদুর রহমান বাবু, মো. শাহাজাহান, জহিরুল ইসলাম, মো. হারুন, শাহাজান ও নুরুল ইসলাম। আটক সবাই জামায়াত-শিবিরের কর্মী বলে জানা গেছে।
জামায়াত-শিবিরের নেতাকর্মীদের হামলায় আহতরা হলেন- লিয়াকত আলী ভূঁইয়া, মো. ফয়েজ, মাসুদুর রহমান ও কালু । আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।
স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, জামায়াত নেতা ও পরিবহন ব্যবসায়ী ইব্রাহিম মাহবুব জাকিরের পক্ষ হয়ে পৌর জামায়াতের সেক্রেটারি কামাল উদ্দিন জামায়াত-শিবিরের শতাধিক নেতাকর্মী নিয়ে পৌরসভার নতুন বাজারে (পূর্বাচল এলাকা) লিয়াকত আলীর ভূঁইয়ার বাড়ি দখল করার চেষ্টা চালায়। এসময় বাধা দিলে বাড়ির মালিক লিয়াকত আলীর ভূঁইয়াসহ চারজনকে পিটিয়ে আহত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে জামায়াত নেতা কামাল উদ্দিনসহ ৭ জনকে আটক করে থানায় নিয়ে যায়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন বিভিন্ন ক্লিনিকেন চিকিৎসা দেয়।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *