Connect with us

দেশজুড়ে

রায়পুরে হিজবুত তাওহীদের উদ্যোগে ইফতার ও আলোচনা সভা

Published

on

raypur hizbuttawheed iftar partyইয়াছিন আরাফাত, রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় হিজবুত তাওহীদের কার্যালয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। গতকাল রবিবার লক্ষ্মীপুর জেলা আমির জিল্লুর রহমান মানিকের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বজ্রশক্তির নির্বাহী সম্পাদক শফিকুল আলম উখবাহ।
তিনি তার আলোচনায় বলেন, ধর্ম এসেছে মানুষের শান্তির জন্য। যারা ধর্ম নিয়ে ব্যবসা করে তারা ইসলাম এর শত্রু । কুরআনের আয়াতকে অপব্যাখ্যা দিয়ে যারা মানুষ হত্যা করেন তারা ইসলাম এর অনুসারী হতে পারে না। তাদেরই মুখোশ খুলে দিয়েছে হিজবুত তাহীদ। আর এজন্য তারা হিজবুত তাওহীদের বিরুদ্ধে সবসময় মিথ্যা অপপ্রচার চালিয়ে আসছে।
তিনি আরো বলেন, গত ১৪ মার্চ নোয়াখালীর সোনাইমুড়ীতে মিথ্যা ফতোয়ার মাধ্যমে উস্কানি দিয়ে আমাদের দুই ভাই কে হত্যা করেছে আর যাই হোক তারা আল্লাহর রাসুলের অনুসারী হতে পারেনা। এসময় তিনি সকলের প্রতি হিজবুত তাওহীদের বিষয়ে সঠিক ধারনা রাখার আহ্বান জানান।
এসময় আরও উপস্থিত ছিলেন রায়পুর পৌরসভার সাবেক কাউন্সিলর ও পৌর আ.লীগের যুগ্ন আহবায়ক গোলাম হাইদার চৌধুরী, রায়পুরের সাবেক দলিল লেখক জিয়াউল হক জিয়া, রায়পুর রিপোর্টাস ক্লাবের সভাপতি পীরজাদা মাসুম হোসাইন, রায়পুর রির্পোটাস ক্লাবের সহ-সভাপতি মহিউদ্দিন মিলন, হিজবুত তাওহীদ রায়পুর সদরের আমির সদর নিজাম উদ্দিন, জে টি ভি ও বজ্রশক্তি প্রতিনিধি ইয়াছিন আরাফাত, স্থানীয় আ.লীগ নেতা আনোয়ার হোসেন, সোহেল মিঝি, শাহজান কবির, সবুজ হাওলাদার, সাকিল, ওয়াসিম, ফয়সাল, আলমগীর হোসেনসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *