Connect with us

জাতীয়

রেলমন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি

Published

on

নিজস্ব প্রতিনিধি : রেলমন্ত্রী মুজিবুল হকের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তিনি এখন অনেকটা শঙ্কামুক্ত। রেলমন্ত্রীর গণমাধ্যম সহকারী এস এন ইউসুফ বলেন, রেলমন্ত্রী গ্যাসের সমস্যায় ভুগছিলেন। সেখান থেকে তাঁর আলসারের সৃষ্টি হয়। গত কয়েকদিন আগে সিঙ্গাপুরে তাঁর আলসারের অস্ত্রোপচার হয়। এর পর থেকে তাঁর অবস্থার উন্নতি হতে থাকে। এ ছাড়া তাঁর ডায়াবেটিস ও হার্টের অবস্থারও উন্নতি হয়েছে।

রেলমন্ত্রী কবে নাগাদ হাসপাতাল থেকে ছাড়া পাবেন, সে বিষয়ে ইউসুফ বলেন, ‘সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এ বিষয়ে এখনও পরিষ্কার করে কিছু জানাননি। তাঁরা আরো পাঁচ-ছয় দিন তাঁকে পর্যবেক্ষণে রাখবেন। এর পরই কবে তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন এ বিষয়ে আমাদের জানাবেন।

প্রসঙ্গত, গ্যাস্ট্রাইটিসের সমস্যার কারণে গত ১৭ জুলাই রাতে কুমিল্লার কান্দিরপারে দলীয় কার্যালয়ে অসুস্থ হয়ে পড়েন রেলমন্ত্রী মুজিবুল হক। দ্রুত তাঁকে স্থানীয় মুন হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। অবস্থার অবনতি ঘটলে ওই দিন রাতেই মন্ত্রীকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়। সেখানে মন্ত্রীর চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। কিন্তু শারীরিক অবস্থার কোনোরকম উন্নতি না হওয়ায় মেডিকেল বোর্ড তাঁকে দেশের বাইরে নেওয়ার পরামর্শ দেয়। ১৮ জুলাই ভোররাতে রেলমন্ত্রীকে উন্নত চিকিৎসার্থে সিঙ্গাপুরে পাঠানো হয়। মন্ত্রীর সঙ্গে সিঙ্গাপুর গেছেন তাঁর স্ত্রী হনুফা আক্তার রিতা, ব্যক্তিগত চিকিৎসক রেজাউল করিম ও মন্ত্রীর একান্ত সচিব।

বাংলাদেশেরপত্র/এডি/এ

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *