Connect with us

দেশজুড়ে

লক্ষীপুরে চিহ্নিত গাঁজা ব্যবসায়ী হুমায়ুন গ্রেপ্তার

Published

on

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুরে মাদক চক্রের মূলহোতা চিহ্নিত গাঁজা ব্যবসায়ী হুমায়ুন ওরপে গাঁজা হুমা (৪০) কে গাঁজাসহ হাতে নাতে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২শ ৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।
আজ শনিবার দুপুর দেড়টার দিকে বিষয়টি নিশ্চিত করেন ল²ীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া।
এর আগে শুক্রবার রাতে লক্ষীপুর পৌর শহরের সমসেরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ২শ ৫০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গাঁজা হুমাকে গ্রেপ্তার করা হয়। পরে রাতেই ১৯৯০ সালের মাদকদ্রব্য আইনের ১৯(১) এর টেবিল ৭(ক) ধারায় লক্ষীপুর সদর থানায় মামলা দায়ের করা হয়।
গ্রেপ্তারকৃত গাঁজা হুমা লক্ষীপুর পৌর শহরের ৬নং ওয়ার্ডস্থ শিল্পীকলোনী এলাকার মোহাম্মদ উল্যার ছেলে। সে লক্ষীপুরের মাদক ব্যবসায়ী চক্রের অন্যতম মূলহোতা। তাছাড়া সে জেলার বিভিন্নস্থানের মাদকসেবীদের কাছে গাজাসহ বিভিন্ন মাদক দ্রব্য সরবরাহ করে বলে একাধিক অভিযোগ রয়েছে।
লক্ষীপুর সদর থানার ওসি জানায়, বিজয় দিবসের দিন শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মাদক ব্যবসায়ীর মূলহোতা মাদক বিক্রির উদ্দেশ্যে সমসেরাবাদ এলাকায় অবস্থান করছে। এমন সংবাদে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। এ সময় সমসেরাবাদ এলাকায় অভিযান চালিয়ে ২শ ৫০ গ্রাম গাঁজাসহ অন্যতম গাঁজা ব্যবসায়ী হুমায়ুন ওরপে গাঁজা হুমাকে হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ। সে ল²ীপুরের মাদক ব্যবসায়ীদের মধ্যে অন্যতম গাঁজা ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *