Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে দু’দিন ব্যাপী ডিজিটাল মেলা শুরু

Published

on

Lakshmipur Digital Mala Pic--- 27.01.2016রুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে নানা আয়োজন ও ব্যাপক উদ্দীপনার মধ্য দিয়ে শুরু হয়েছে দু’দিন ব্যাপী ডিজিটাল মেলা। এ উপলক্ষ্যে আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজেন করেছেন জেলা প্রশাসন। ৩০টি স্টল নিয়ে এ ডিজিটাল মেলা আগামীকাল বৃহস্পতিবার বিকেল পর্যন্ত চলবে।

এ সময় সদর উপজেলা পরিষদের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা কালেক্টরেট ভবনে আয়োজিত ডিজিটাল মেলায় গিয়ে শেষ হয়। এ সময় বেলুন উড়িয়ে ডিজিটাল মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরী।

এ পর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে অন্যোন্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাসিম মিয়া রনি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুজ্জামান, জেলা তথ্য কর্মকর্তা মোঃ আবদুল্লাহ আল মামুন, জেলা শিক্ষা অফিসার আবদুল আজিজ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদ, রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবদুল ওয়াহেদ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এ সময় বক্তারা বলেন, তথ্য প্রযুক্তির এ যুগে বাংলাদেশ উন্নত হচ্ছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে এখন মাল্টিমিডিয়ার মাধ্যমে পাঠ দান করা হচ্ছে। এতে শিক্ষার মান উন্নত হচ্ছে। বর্তমান সরকার প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও তার সুযোগ্য পুত্র সজিব ওয়াজেদ জয়ের মাধমে দেশ এগিয়ে যাচ্ছে। এ সময় বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এ ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ বাস্তবায়নে সবচেয়ে বড় ভূমিকা থাকবে শিক্ষার্থীদের।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *