Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে মাদক সেবনে বাধাঁ দেওয়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

Published

on

IMG_3495লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে মাদক সেবনে বাধা দেওয়াকে কেন্দ্র করে মো. রাকিব হোসেন অন্তর (২৪) নামের সাবেক জেলা ছাত্রলীগের সদস্যকে কুপিয়ে জখম করেছে মাদকসেবী রনি ওরফে পচা রনি ও তার সহযোগীরা। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার লামচরী কেরানী বাড়ির সামনে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত অবস্থায় অন্তরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। অন্তর ওই উপজেলার লামচরী এলাকার কেরানী বাড়ির মোঃ নুর হোসেনের ছেলে এবং সাবেক জেলা ছাত্রলীগের সদস্য।
হাসপাতালে চিকিৎসাধীণ ছাত্রলীগ নেতা অন্তর জানায়, দীর্ঘদিন থেকে ওই এলাকার হানিফের ছেলে রনি ওরফে পচা রনি আমার বাসার সামনে মাদক ও জুয়াসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ করে আসছে। বিষয়টি আমি এলাকার লোকজনকে নিয়ে তাদের বাঁধা দেই। এত ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন বিকেলে রনি ও বন্ধু রুবেল ওরফে তুপান রুবেল ও রাকিবসহ ৮-৯জন মাদকসেবী নিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা আমাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এক পর্যায়ে আমার শোর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে আমাকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে এলাকার লোকজন।
এ দিকে জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আশ্রাফুল আলম জানান, কুপিয়ে আহত করার খবর পেয়ে হাসপাতালে ছাত্রলীগ নেতা অন্তরকে দেখতে গেলা। তবে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।
এ ব্যাপারে অভিযুক্ত রনি সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তা সম্ভব হয়নি। লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন জানান, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। তবে অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *