Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান করলেন ইউএনও নুরুজ্জামান

Published

on

pic-1রুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে তিনটি শিক্ষা-প্রতিষ্ঠানে মানসম্মত শিক্ষা বাস্তবায়নে শিক্ষক ও শিক্ষার্থীদের বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো. নুরুজ্জামান। আজ মঙ্গলবার দুপুরে চরমন্ডল সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুন্সীর হাট শাহাদাৎ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও রসুলগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যাল পরিদর্শন কালে তিনি এসব দিক নির্দেশনা দেন শিক্ষক-শিক্ষার্থীদের।
এদিকে চররুহিতা ইউনিয়নে একটি কাচা রাস্তার ব্রিজের সামনে থেকে মাটি সরে যাওয়ার স্থানে নিজহাতে মাটি কেটে বরাট করেন । পরে চিকিৎসা বিভাগে স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে স্বাস্থ্যসেবা একটি কেন্দ্র পরিদর্শন ও একটি শ্রী ধীমান চন্দ্র হাওলাদার মন্দ্রির পরির্দশন করেন এই কর্মকর্তা।
বিকালে চররুহীতা ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে ৭ম শ্রেনীর পড়ুয়া এক স্কুল ছাত্রীকে বাল্যবিবাহ সহযোগীতা করার অভিযোগে দুই ইউপি সদস্যকে আটক করা হয়। আটককৃত দু’ইউপি সদস্য হলেন, মো: মনির হোসেন (৫০) আলমগীর হোসেন (৪৫)।
লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান বলেন, দিনব্যাপী শিক্ষার মান উন্নয়নে তিনটি শিক্ষা-প্রতিষ্ঠান পরিদর্শ, উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। এছাড়াও নির্দেশ অমান্য করে বাল্যবিবাহ দেওয়ার অভিযোগে দুই ইউপি সদস্যকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *