Connect with us

দেশজুড়ে

সংবর্ধনা অনুষ্ঠানে চেয়ারে বসা নিয়ে সংঘর্ষে নিহত ১

Published

on

jessoreযশোর সংবাদদাতা: যশোরের মণিরামপুরের মশ্মিমনগর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান আবুল হোসেনের সংবর্ধনা অনুষ্ঠানে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে রাজু (২২) নামে এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন। তিনি ওই ইউনিয়নের তালসারি গ্রামের মোস্তফা আলীর ছেলে।
স্থানীয় লোকজন জানায়, শুক্রবার বিকেল থেকে মশ্মিমনগর ইউনিয়নের নোয়ালী বড় মসজিদ এলাকায় স্থানীয়দের উদ্যোগে বৈশাখী সাংস্কৃতিক উৎসব চলছিল। উৎসবস্থলেই ওই ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আবুল হোসেনের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠান চলাকালে চেয়ারে বসাকে কেন্দ্র করে চাতালকর্মী রাজুর সাথে স্থানীয় কয়েক যুবকের বাকবিতণ্ডা হয়। এরই এক পর্যায়ে ওই যুবকরা পিটিয়ে রাজুকে গুরুতর আহত করে। প্রথমে তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে মধ্যরাতে তাকে যশোর আড়াইশ’ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ওই অনুষ্ঠানস্থলে দায়িত্বে থাকা রাজগঞ্জ পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ আইনউদ্দিন জানান, রাজু চেয়ারম্যানের কর্মী। অনুষ্ঠানে চেয়ারে বসাকে কেন্দ্র করে সংঘর্ষে সে আহত হয়। পরে যশোর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মণিরামপুর থানার ওসি তাহেরুল ইসলাম বলেন, ”আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমি সেখানে পৌছানোর আগেই রাজুকে যশোর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিকভাবে জেনেছি, তার গায়ে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।”

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *