Connect with us

দেশজুড়ে

সিরাজদিখানে সাংবাদিকের উপর মাদক ব্যবসায়ীর হামলার প্রতিবাদে মানববন্ধন

Published

on

sirajdikhanমুন্সিগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলায় সাংবাদিক নির্যাতনকারী মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছে সিরাজদিখান উপজেলার বিভিন্ন শ্রেণিপেশার লোকজন ও এলাকাবাসী, উপজেলার কর্মরত সকল প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। শুক্রবার বেলা ১১টায় উপজেলার সিরাজদিখান নিমতলা বাগানবাড়ি পয়েন্টে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
এ সময় বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়নের জন প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে একাত্মতা প্রকাশ করে। এলাকার কিশোরী থেকে শুরু করে ষাট বছরের বৃদ্ধ মহিলারাও এর তীব্র প্রতিবাদ জানান ও এলাকার সুপরিচিত মাদক ব্যবসায়ীদের কর্মকান্ডে অতিষ্ট হয়ে রাস্তায় দাড়িয়ে তাদের বিচারের দাবী করেন এবং মাদক নির্মূল এর জন্য উর্ধতন কর্মকর্তাদের কাছে অনুরোধ জানান। এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন বাসাইল ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম টিটু,রশুনিয়া ইউনিয়ন সংরক্ষিত মহিলা সদস্য নয়নতাড়া বেগম,সিরাজদিখান উপজেলা ভোরের পাতা প্রতিনিধি মো. মোস্তফা, দৈনিক যুগান্তর পত্রিকার সিরাজদিখান উপজেলা প্রতিনিধি সুব্রত দাস রনক, ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা জে এফ রোহান,চোরমর্দ্দন সরকারী বালক প্রাথমিক বিদ্যালয়ের সহ-সভাপতি মোঃ আক্তার হোসেন,রশুনিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম -সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি এস এম নাছির এবং দৈনিক সভ্যতার আলো সিরাজদিখান উপজেলা প্রতিনিধি গোপাল দাস হৃদয় প্রমুখ।
আহত সাংবাদিক রোমান হাওলাদার জানান, এলাকার যুবসমাজকে মাদকের হাত হতে রক্ষার্থে মাদক নিয়ে বিভিন্ন পত্রিকায় নিউজ করাতে মাদক ব্যবসায়ীরা গত ৯ সেপ্টেম্বও ২০১৬ শুক্রবার রাতে বাড়ী থেকে ডেকে নিয়ে অতর্কিত হামলা চালায়। আমার ডাক চিৎকার শুনে এলাকার সাধারন জনগন ও ইউপি (মহিলা) মেম্বার তাকে উদ্ধারে এগিয়ে আসে। এগিয়ে আসার পরও তাদের সামনেই জাকির, পিতাঃ আইয়ুব আলী শেখ, নাহিদ পিতাঃ দিলু দেওয়ান, তাপস পিতাঃ মহিউদ্দিন মারধর করতে থাকে। বহু কষ্টের পড় তাদের হাত থেকে রক্ষা পেয়ে উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নেই। আমি আমার উপর হামলাকারী মাদক ব্যবসায়ীদের বিচার চাই।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *