Connect with us

ঝিনাইদহ

হরিনাকুন্ডুতে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

Published

on

images

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ:

ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার শেখপাড়া বিন্নী গ্রাম থেকে মেীসুমি খাতুন (২২) নামের এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। সে ঐ গ্রামের সোহাগ আলীর স্ত্রী।

হরিনাকুন্ডু থানার ওসি লিয়াকত আলী জানান, জেলার হরিনাকুন্ডৃু উপজেলার শেখপাড়া বিন্নী গ্রামে মনজের আলীর ছেলে সোহাগ আলীর সাথে পাশ্ববর্তি সদর উপজেলার দাড় গ্রামের আমিরুল শেখের মেয়ে মেীসুমি খাতুনের সাথে গত দু-বছর আগে বিয়ে হয়। বিয়ের সময় নগদ অর্থ, স্বর্নলংকার, একটি মোটর সাইকেল ও অনান্য সামগ্রীসহ ৫ লাখ টাকার যৌতুক নেয়। এরপরও আরও টাকার দাবিতে মেীসুমিকে নানাভাবে নির্যাতন করে আসছিল।

মেীসুমি বিষপানে আতœহত্যা করেছে বলে বুধবার সকালে তার স্বামীর বাড়ি থেকে প্রচার করা হয়। এ খবর স্থানীয় থানায় পৌছালে পুলিশ ঘটনাস্থলে পৌছিয়ে তার মৃতদহে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ সময় ঐ বাড়িতে স্বামী ও তার পরিবারের লোকজনকে পাওয়া যায়নি। এটা হত্যা না আতœহত্যা তা ময়নাতদন্ত শেষে জানা যাবে বলে তিনি জানান।

এ দিকে মৃত মৌসুমির ভাই মিঠুন শেখ জানান, তার বোনকে বুধবার ভোরে পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে স্বামীর পরিবারের লোকজন আতœহত্যা বলে চালানোর অপচেষ্টা চালাচ্ছে। আমরা এ ঘটনার স্বুষ্ঠ বিচার দাবি করছি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *