Connect with us

রাজনীতি

‘১৪ বছর আ.লীগের সাথে পার্টনারশিপে ক্ষমতায় থেকে জাপা কোনো ভাগ পায়নি’

Published

on

শেরপুরে জাতীয় পার্টির সভাপতি মো. ইলিয়াস উদ্দিন বলেছেন, আমরা ১৪ বছর ধরে আওয়ামী লীগের সাথে পার্টনারশীপে ক্ষমতায় থেকে কোন ভাগা পাইনি। বিগত ২০০৯ সালে আমি যখন উপজেলা চেয়ারম্যান তখন এই আওয়ামী লীগের এমপি আতিক সাহেব আমাকে একটি কম্বলও দিতে দেয়নি। আমরা বরাবরই শেরপুরে সরকারের অংশিদার থেকেও বৈরী আচড়ণের শিকার হয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপিকে শুধু বলে খেলা হবে, কিন্তু আপনাদের সাথে বিচার বিভাগ আছে, প্রশাসন আছে, পুলিশ আছে, সেনা বাহীনি আছে, র‍্যাব আছে। এসব ছেড়ে দিয়ে আসেন মাঠে। আর খেলা হবে বলতে পারবেন না।

তিনি শনিবার বিকেলে শহরের খরমপুরস্থ দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত দলীয় প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আলোচনা সভার আগে শোভাযাত্রা বের করে শহর প্রদক্ষিণ করা হয়।

এসময় জাপা নেতৃবৃন্দদের মধ্যে বক্তব্য রাখেন, সহ সভাপতি মোখলেছুর রহমান, আতর আলী চেয়ারম্যান, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, কাজী শাহনেওয়াজ শাহীন, সাংগঠনিক সম্পাদক এসএম আশরাফসহ বিভিন্ন উপজেলার দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে সন্ধ্যায় দলীয় কার্যালয়ের সামনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *