Connect with us

বিনোদন

আবারও ঢাকায় পাওলি

Published

on

pawli domপরিচালক হাসিবুর রেজা কল্লোলের চলচ্চিত্র ‘সত্ত্বা’য় অভিনয় করতে এ মাসের ৯ তারিখ আবারও ঢাকায় আসছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। সত্ত্বা ছবিতে তিনি বাংলাদেশের চলচ্চিত্র অভিনেতা শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন।

ছবির এ অংশে পাচঁটি গানের শ্যুটিং করবেন বলে জানা গেছে। এ মাসের ১০ তারিখ থেকে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। উল্লেখ্য, চলচ্চিত্রটির জন্য এতদিন ধরে শ্যুটিং এর জন্য পরিচালক শাকিব খান ও পাওলি দামের শিডিউল মেলাতে পারছিলেন না।

মূলত পাওলির শিডিউলের জন্যই তিনি অপেক্ষা করছিলেন। সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে ‘সত্ত্বা’ ছবিটি নির্মাণ করা হচ্ছে। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও পাওলি দাম। এ ছাড়া আরো অভিনয় করছেন- নাসরিন, রিনা খান, ডন, কাবিলা, শিমুল খান প্রমূখ।

ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরদৌস হাসান। তরঙ্গ এন্টারটেইনমেন্টের প্রযোজনায় গত বছরের ১৬ নভেম্বর থেকে দৃশ্যায়নের কাজ শুরু হয়। চিত্রগ্রহণের কাজ করছেন টি ডব্লিউ সৈনিক। বাপ্পা মজুমদারের সুর ও সংগীত পরিচালনায় এ ছবিতে মোট ছয়টি গান থাকছে। এগুলোতে কণ্ঠ দিয়েছেন মমতাজ, সামিনা চৌধুরী, কনা, মিলা প্রমুখ।

বাংলাদেশেরপত্র/এডি/এস

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *