Connect with us

দেশজুড়ে

কড়া নিরাপত্তায় বেরোবির ভিসি বিশ্ববিদ্যালয়ে প্রবেশ

Published

on

বেরোবি প্রতিনিধি:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর একেএম নুর-উন-নবী পুলিশের কড়া নিরাপত্তায় বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করেছেন।
গত কাল রবিবার ঢাকা থেকে বিমানে করে সৈয়দপুর বিমানবন্দরে আসলে চলমান আন্দোলন থেকে উপাচার্য নুর-উন-নবীকে বিশ্ববিদ্যালয়ে ঢুকতে বাধা দেওয়া হবে বলে বিভিন্ন সূত্র থেকে খবর পাওয়া যায়। এই খবরের প্রেক্ষিতে ক্যাম্পাসে পুলিশের টহলসহ গোয়েন্দা তৎপরতা জোরদার করা হয়।
বিভিন্ন সূত্র থেকে আরও জানা যায়, দুপুর প্রায় দেড়টার দিকে উপাচার্য প্রফেসর একে এম নুর-উন-নবী সৈয়দপুর বিমানবন্দর থেকে বিশ্ববিদ্যালয়ের এ্যাম্বুলেন্স করে বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির সামনে এসে নামেন।
এ সময় পুলিশ ফাঁড়ি থেকে উপাচার্যের বাসভবন পর্যন্ত পুলিশসহ ভিসিপন্থী কর্মকর্তা-কর্মচারীদের চারটি দল বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয়। প্রথম দলটি পুলিশ ফাঁড়ির সামনে থেকে উপাচার্যকে নিয়ে প্রশাসনিক ভবনের সামনে গেলে সেখান থেকে আরেকটি দল যোগ হয়। সেখান থেকে কেন্দ্রীয় মসজিদ পর্যন্ত তাদের সাথে আরেকটি দল যোগ হওয়াসহ উপাচার্যের বাসভবনের সামনে বেশ কিছু কর্মকর্তা কর্মচারীদের সাথে নিয়ে উপাচার্য তার বাসভবনে প্রবেশ করে বলে জানা যায়। এদিকে আন্দোলনরত কর্মকর্তা কর্মচারীরা জানায়, উপাচার্যকে প্রবেশ করতে দেয়া হবে না, এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমরা শান্তিপূর্ণভাবে আন্দোলন করে যাব।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *