Connect with us

দেশজুড়ে

তাড়াশে গৃহবধূকে পিটিয়ে হত্যা, আটক ১

Published

on

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় যৌতুকের দাবিতে আয়শা খাতুন (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় গৃহবধূর শাশুড়ি ফরিদা বেগমকে আটক করেছে পুলিশ।
গত কাল রবিবার সকাল ১০টায় পুলিশ উপজেলার বারুহাঁস ইউনিয়নের বিনসাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বিনসাড়া গ্রামের আব্দুল ওয়াহাব মোল্লার ছেলে শরীফুল ইসলামের সঙ্গে বছর খানেক আগে পার্শ্ববর্তী গ্রামের আমিনুর ইসলামের মেয়ে আয়শা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে আয়শার (২০) ওপর নির্যাতন চালাতো স্বামী ও তার পরিবারের লোকজন। গত শনিবার বিকেলে শরীফুল এক লাখ টাকার জন্য আয়শাকে তার বাবার বাড়িতে যেতে বলে। এতে রাজি না হওয়ায় শরীফুল ও তার পরিবারের লোকজন আয়শাকে বেদম মারধর করে। এতে আয়শা অসুস্থ হয়ে পড়ে। ক্রমে তার অবস্থার অবনতি হলে শরিফুলের বাড়ির লোকজন তার গলায় রশি বেঁধে ঘরের ভেতরে ঝুলিয়ে রাখে। গত কাল সকালে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় ও শাশুড়ি ফরিদা বেগমকে আটক করে।
এ ব্যাপারে নিহত গৃহবধূর বাবা আমিনুর রহমান বাদী হয়ে তাড়াশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *