Connect with us

দেশজুড়ে

রাণীশংকৈল প্রেস ক্লাবের তফশিল ঘোষণা ও মনোনয়নপত্র বিতরণ

Published

on

রাণীশংকৈল, ঠাকুরগাঁও:
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সিদ্ধান্ত মোতাবেক দ্বি-বার্ষিক নির্বাচনের চূড়ান্ত ভোটার তালিকা ও নির্বাচনের তফশিল ঘোষণা অনুযায়ী প্রার্থিতার মনোনয়নপত্র বিতরণ ও জমাদান সম্পন্ন হয়েছে।
গত বুধবার সকাল ১০টা থেকে শুরু করে বিকাল ৪টা পর্যন্ত এ কর্মসূচি চলে। গত কাল বৃহস্পতিবার মনোনয়ন বাছাই ও প্রার্থী চূড়ান্তকরণ কাজ চলবে এবং ৩১ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।
সভাপতি পদের জন্য মো. আনোয়ারুল ইসলাম (ইত্তেফাক), মো. মোবারক আলী (ভোরের কাগজ), আশরাফুল আলম (ইনকিলাব), সহ-সভাপতি পদে মো. সেতাউর রহমান (দৈনিক নিউজ), মো. নুরুল হক (দৈনিক উত্তরা), সাধারণ সম্পাদক পদে মো. আনোয়ার হোসেন আকাশ, মো. বিপ্লব, মো. কুশমত আলী, যুগ্ম-সম্পাদক মো. জিয়াউর রহমান (স্বর্ণ সকাল), অর্থ ও দপ্তর সম্পাদক মো. খুরশিদ আলম শাওন (দিনকাল), প্রচার সম্পাদক পদে আবুল কালাম আজাদ (আজকের প্রতিভা) ও মো. রেজাউল প্রধান (জনমত), নির্বাহী সদস্য পদে মো. আনোয়ার হোসেন জীবন (দৈনিক নিউজ টুডে), আইয়ুব আলী (দৈনিক সংগ্রাম), এ কে আজাদ ( দৈনিক অগ্নি শিখা) ও রুহুল আমিন (দৈনিক নিরপেক্ষ সংবাদ) মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন। মোট ভোটার ২২ জন, নির্বাচন ৩১ জানুয়ারি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *