Connect with us

গাইবান্ধা

জাতিকে ঐক্যবদ্ধ করতে বদ্ধ পরিকর দৈনিক বজ্রশক্তির গাইবান্ধার সাংবাদিকরা

Published

on

Gaibandha Motobinimoy Sova Photos 02 04 2015 (1)

গাইবান্ধায় হেযবুত তওহীদের উদ্যেগে দৈনিক বজ্রশক্তি ও জেটিভি অনলাইনের সৌজন্যে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিক বৃন্দ।

নিজস্ব প্রতিনিধি, গাইবান্ধা: গাইবান্ধায় হেযবুত তওহীদের উদ্যেগে দৈনিক বজ্রশক্তি ও জেটিভি অনলাইনের সৌজন্যে গাইবান্ধা উপজেলার দৈনিক বজ্রশক্তির সকল সাংবাদিকদের নিয়ে একটি মতবিনিময় সভার আয়োজন করা হয়। বৃহস্প্রতিবার সকাল ১১ টায় গাইবান্ধা পুরাতন বাজার সোনার বাংলা আবাসিক হলরুমে হেযবুত তওহীদের গাইবান্ধা আমীর মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে দেশের চলমান পরিস্থিতিতে বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে জাতিকে ঐক্যবদ্ধ করার আহব্বান জানিয়ে সকল সাংবাদিকদের উদ্দ্যেশে বক্তব্য রাখেন দৈনিক বজ্রশক্তি, জেটিভি অনলাইন ও বাংলাদেশেরপত্র অনলাইনের রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম। তিনি বক্তব্যে বলেন, দৈনিক বজ্রশক্তি, জেটিভি অনলাইন ও বাংলাদেশেরপত্র অনলাইন মানবতার কল্যাণে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। মানজাতিকে সত্য ও ন্যায়ের পক্ষে ঐক্যবদ্ধ করার জন্য হেযবুত তওহীদের কার্যক্রম আমরা পত্রিকায় পরিবেশন করে আসছি। দেশের চলমান পরিস্থিতিতে হেযবুত তওহীদ সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে বিভিন্ন সভা-সেমিনার, মতবিনিময়, প্রামাণ্যচিত্র প্রদর্শনী ইত্যাদির আয়োজন করে আসছে। বক্তব্যে জাতির এই ক্রান্তিলগ্নে দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে শান্তির পক্ষে ঐক্যবদ্ধ করতে হেযবুত তওহীদের কার্যক্রমে সকল সাংবাদিকদের এগিয়ে আসারও আহব্বান জানান তিনি।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের রংপুর বিভাগীয় আমীর ও দৈনিক বজ্রশক্তির সাব এডিটর জনাব আশেক মাহমুদ, দৈনিক বজ্রশক্তির নিজস্ব প্রতিনিধি জাহিদ হাসান, আরিফুল ইসলাম, শিরোল ইসলাম, মো. জুলহাস, জেটিভি প্রতিনিধি একেএম রুহুল আমীন, দৈনিক বজ্রশক্তির সদর প্রতিনিধি জিয়ায়ুর রহমান রুবেল, জেটিভি জেলা প্রতিনিধি মিথুন কমার ধর, পৌর প্রতিনিধি ফরিদুল ইসলাম, ফুলছরি উপজেলা প্রতিনিধি মাহাবুর রহমান, পলাশবাড়ী ক্রাইম রিপোর্টার মেহেদী হাসান, গোবিন্দগঞ্জ প্রতিনিধি শফিক, ফুলছড়ি জেটিভি প্রতিনিধি তাজুল ইসলাম, উত্তম কুমার, তুহিন খন্দকার, হাবিবুর রহমান প্রমুখ।

হেযবুত তওহীদের চলমান কার্যক্রমের সাথে সাংবাদিকদের সক্রিয় ভাবে সহযোগীতার জন্য উক্ত অনুষ্ঠানটির সার্বিকভাবে উদ্যেগ গ্রহণ করেন সাংবাদিক ফরিদুল ইসলাম এবং বিশিষ্ট ব্যবসায়ী ও হেযবুত তওহীদ সদস্য মো. মিন্টু মিয়া।

Continue Reading