Connect with us

বিবিধ

বিরামপুরে ডিবি পুলিশ পরিচয়ে দুই গরু ব্যবসায়ীকে তুলে নিয়ে সাত লাখ টাকা ছিনতাই

Published

on

এম রুহুল আমিন প্রধান,নবাবগঞ্জ: দিনাজপুরের বিরামপুরে যাত্রীবাহি চলন্ত বাস থামিয়ে বায়েন উদ্দিন (৬৫) এবং আমিনুল ইসলাম (৫০) নামের দুই গরু ব্যবসায়ীকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে সাত লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। ছিনতাইকারিদের মারধরে আমিনুল ইসলাম নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার দুুপুর ১ দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের জোয়লকামড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বায়েন উদ্দিন নবাবগঞ্জ উপজেলার মোগড়পাড়া (জগদিশপুর) গ্রামের মৃত কিসমতুল্লাহর ছেলে এবং আমিনুল ইসলাম একই গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

বুধবার বিকেলে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আমিনুল ইসলমের পাশে বসে বায়েন উদ্দিন জানান, বুধবার দুপুর ১২ টার পরে বায়েন উদ্দিন এবং আমিনুল ইসলাম বিরামপুর ইসলামী ব্যাংক শাখা হতে নবাবগঞ্জের ভাদুরিয়া এলাকার ধান ব্যবসায়ী নুরুল ইসলামের হিসাব থেকে সাত লাখ টাকা উত্তোলন করেন। টাকা নিয়ে যাত্রীবাহি বাসে করে ভাদুরিয়া যাচ্ছিলেন।

বাসটি বিরামপুর রেল ঘুমটি পার হওয়ার পর সাদা রঙের একটি মাইক্রোবাস যাত্রীবাহি বাসটির পথ রোধ করে তাদের ছিনতাই করে নিয়ে যায়। তাদের কাছে থাকা সাত লাখ টাকা এবং আমিনুলের ব্যবহৃত মুঠোফোনটি নিয়ে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার হাঁটুভাঙ্গা নামক স্থানে ফেলে দিয়ে চলে যায়। পরে বায়েন উদ্দিন এবং আমিনুল ইসলাম স্থানীয়দের সহযোগিতায় ভাদুরিয়াতে আসেন। সন্ধ্যায় আমিনুল ইসলাম নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

জানতে চাইলে বিরামপুর বিরামপুর সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার (এএসপি) এএসএম হাফিজুর রহমান জানানসেই চক্রকে ধরতে পুলিশ কাজ করছে।

জানতে চাইলে দিনাজপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, ডিবি পুলিশের কোন দল বুধবার বিরামপুরে যায়নি। তাছাড়া ডিবি কোন অভিযানে গেলে বিষয়টি অবশ্যই সংশ্লিষ্ট থানায় অবহিত করে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *