ইমন হত্যাকাণ্ড, আটক আরও এক আসামী

0

atok picচট্টগ্রাম প্রতিনিধি:

নগরীর প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইমন খুনের ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত কাল ভোরে নগরীর দেওয়ান বাজার এলাকা থেকে মো. ইলিয়াস (৩৪) নামে ওই যুবককে গ্রেপ্তার করে বাকলিয়া থানা পুলিশ। ইলিয়াস চকবাজার থানার দেওয়ান বাজার এলাকার ডিটি রোডের বাসিন্দা মৃত নুরুল আলমের ছেলে। ইলিয়াসসহ ইমন হত্যাকাণ্ডে এ পর্যন্ত মোট ১০জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, ইলিয়াস এ হত্যা মামলার এজহারভুক্ত আসামী নয়। কিন্তু হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। এর আগে এ ঘটনায় গ্রেপ্তার হওয়া ৯ আসামীর মধ্যে ৪ জন আদালতে জবানবন্দি দিয়ে দায় স্বীকার করেছে। এদের প্রত্যেকের জবানবন্দিতে হত্যাকাণ্ডে জড়িত থাকার ব্যাপারে ইলিয়াসের নামটি উঠে আসে। জিজ্ঞাসাবাদের জন্য ইলিয়াসকে ১০ দিনের রিমাণ্ডে নিতে আদালতে অনুমতি প্রার্থনা করা হয়েছে বলেও জানান তিনি।
২০১৪ সালের ৪ মে রাতে নগরীর দেওয়ানবাজার এলাকায় ছিনতাই চেষ্টায় বাধা দেয়ায় দুর্বৃত্তদের গুলিতে গুরুতর আহত হন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রথম বর্ষের ছাত্র ইমন। গুলিবিদ্ধ ইমনকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ৬ মে তাকে ঢাকায় পাঠানো হয়। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ মে বেলা ১২টার দিকে তার মৃত্যু হয়।

Leave A Reply

Pinterest
Print