ঈশ্বরদী থানার ৬ পুলিশ সদস্য প্রত্যাহার

0

police-b

ঈশ্বরদী প্রতিনিধি :: মাদক ব্যবসায়ীর কাছ থেকে অর্থ নেওয়ার চেষ্টার অভিযোগে পাবনার ঈশ্বরদী থানার দুই সাব-ইন্সপেক্টর (এসআই) ও চার কনস্টেবলকে পাবনা পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার রাতে তাদের প্রত্যাহার করা হয়। প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন- এসআই আসিফ, এসআই শাহীন মো. অনু, কনস্টেবল জিল্লুর রহমান, মোমিনুল ইসলাম, মিজানুর রহমান ও আনিসুর রহমান (থানার ক্যাশিয়ার)।

থানা সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যায় ঈশ্বরদীর আওতাপাড়ায় মাদক ব্যবসায়ী রবি ইসলামকে গ্রেফতার করতে গিয়ে তার কাছ থেকে অর্থ গ্রহণের চেষ্টা করেন উল্লেখিত পুলিশ সদস্যরা। এ খবর পাবনা পুলিশ সুপারের কার্যালয়ে জানাজানি হওয়ার পর পুলিশ সুপার আলমগীর কবীর তাদের পাবনা পুলিশ লাইনে প্রত্যাহার করার নির্দেশ দেন।  এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ বলেন, দাপ্তরিক প্রয়োজনে তাদের প্রত্যাহার করা হয়েছে। কি কারণে তাদের প্রত্যাহার করা হয়েছে তা পরিস্কার করে বলেননি তিনি।

তবে পুলিশ সুপার আলমগীর কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নৈতিকস্খলন জনিত কারণে ঈশ্বরদী থানার দুই এসআই ও চার কনস্টেবলকে প্রত্যাহার করে পুলিশ লাইনে নেওয়া হয়েছে।

বাংলাদেশেরপত্র/এডি/এ

Leave A Reply

Pinterest
Print