কক্সবাজারের মহেশখালীতে পুলিশের এসআইকে কুপিয়ে জখম

0

কক্সবাজার প্রতিনিধি : মহেশখালী থানার এসআই তাজুল ইসলামকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।  সোমবার সকাল ১০টায় মহেশখালী থানা থেকে প্রায় দুইশ গজ দূরে হাসপাতাল সড়কে এ ঘটনা ঘটে।

মহেশখালী থানার ওসি (তদন্ত) দিদারুল ফেরদৌস জানান, মহেশখালী থানার এসআই তাজুল ইসলাম মহেশখালী হাসপাতালের পশ্চিম সড়কের হাজী মিয়া হোসেন সওদাগরের বাসায় ভাড়া থাকেন। সোমবার সকালে থানা থেকে বাসায় যাচ্ছিলেন এসআই তাজুল। বাসার গেইটে পৌঁছানোর সঙ্গে সঙ্গে ৪/৫ জন সন্ত্রাসী এসআই তাজুলকে গতিরোধ করে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কোপ দেয়। এতে তাজুলের হাতের দুটি আঙ্গুল ও নাকের এক অংশ কেটে যায়। কপালের উপরিভাগে দায়ের কোপে জখম করে সন্ত্রসীরা তাজুলকে মাটিতে ফেলে রেখে চলে যায়।

বাসার মালিক হাজী মিয়া হোসন সওদাগর নামাজের জন্য মসজিদে যাওয়ার পথে গেইটে দেখতে পান, এসআই তাজুল রক্তমাখা অবস্থায় গড়াগড়ি করছে। সঙ্গে সঙ্গে তিনি ছেলেদের নিয়ে তাজুলকে মহেশখালী হাসপাতালে নিয়ে যান। তার অবস্থার অবনতি হওয়ায় দ্রুত তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার জড়িত সন্দেহে স্থানীয় দাসিমাঝি পাড়া এলাকার তিনজনকে আটক করা হয়েছে বলে জানান ওসি। তবে কী কারণে এ হামলা সেটি নিশ্চিত হওয়া যায়নি।

Leave A Reply

Pinterest
Print