কক্সবাজারে ২ লাখ ৭০ হাজার ইয়াবাসহ আটক ৫

0

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের কলাতলী সমুদ্র সৈকত থেকে ১০ নটিক্যাল মাইল দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগর এলাকা থেকে দুই লাখ ৭০ হাজার ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৭ সদস্যরা।

মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে এসব ইয়াবা ও ৫ মাঝিমাল্লাকে আটক করা হয়। এ সময় একটি ফিশিং ট্রলার জব্দ করা হয় এবং ওই ট্রলারের পাঁচ মাঝি-মাল্লাকে আটক করা হয়েছে।

আটক মাঝি-মাল্লারা হলেন- চট্টগ্রামের আনোয়ারা উপজেলার গহিরা এলাকার মৃত আলতাফ মিয়ার ছেলে মোহাম্মদ সিরাজ (৪৮), মৃত আবদুল কাদেরের ছেলে মফিজুল ইসলাম (৪৪), মোহাম্মদ লেদু মিয়ার ছেলে আবদুর রহিম (৪০), মৃত মাহবুব আলীর ছেলে মাহমুদ হোসেন (৪৫) এবং আইয়ুব আলীর ছেলে আবদুল গফুর (৩৩)।

এদিকে বেলা ১২টায় কক্সবাজার র‌্যাব- ৭ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে ক্যাম্পের এএসপি শরাফত ইসলাম জানান, র‌্যাবের হাতে গোপন ছিল- মিয়ানমার থেকে একটি ট্রলারে করে ইয়াবার একটি বড় চালান আসছে। এর প্রেক্ষিতে র‌্যাব সদস্যরা সাগরে অবস্থান নিয়ে ট্রলারটিকে ধাওয়া করে। এ সময় ১০ কোটি ৮০ লাখ টাকা মূল্যের দুই লাখ ৭০ হাজার ইয়াবাসহ পাঁচ মাঝি-মাল্লাকে আটক করা হয়।

তিনি জানান, এর নেপথ্যে একটি সংঘবদ্ধ গডফাদার চক্র রয়েছে। এ ব্যাপারে মামলা করে আটকদের কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হবে।

Leave A Reply