কচুয়ায় জঙ্গিবাদ প্রতিরোধে শিক্ষার্থী ও অভিভাবক সমাবেশ

0

DSC00204কচুয়া জগতপুর উচ্চ বিদ্যালয় মাঠে সন্ত্রাস জঙ্গিবাদ প্রতিরোধে শিক্ষার্থী অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছেন, ড. মহীউদ্দীন খান আলমগীর এম.পি। ছবি: মফিজুল ইসলাম বাবুল।

মফিজুল ইসলাম বাবুল, কচুয়া: চাঁদপুরের কচুয়া উপজেলার জগতপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধে শিক্ষার্থী ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে সমাবেশে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল ইসলামের সভাপতিত্বে ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাহী সদস্য, ঢাবি’র সাবেক ছাত্রলীগ সহ-সভাপতি ভূঁইয়া মোহাম্মদ ফয়েজ উল্যাহ মানিকের পরিচালায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এম.পি বলেন, ”জঙ্গিরা নিরীহ মানুষকে হত্যা করে ইসলাম ধর্মকে বিশ্বের কাছে হেয় করেছে। প্রকৃত অর্থে এসব জঙ্গি এবং তাদের প্রষ্ট-পোষকরা ইসলামের অনুসারি হতে পারে না। যারা জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কে বাঁধাগ্রস্থ করতে চায়, তাদেরকে বঙ্গবন্ধুর সোনার বাংলা থেকে উৎখাত করতে হবে। শিক্ষার্থীরা যাতে বিপথে যেতে না পারে সে জন্য অভিভাবক শিক্ষকসহ সকলকে সচেতন হতে হবে।”
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রী আওয়ামীলীগ উপ-কমিটির সহ-সম্পাদক ও কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির, কচুয়া পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার মো. জাকির হোসেন, জগতপুর উচ্চ বিদ্যালয়ের বিদ্যুৎসাহী ও দাতা সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব নজির আহমেদ প্রমুখ।
এসময় আরো বক্তব্য রাখেন, আশরাফপুর ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক রেজাউল মাওলা হেলাল (মুন্সী), উপজেলা ধর্ম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগ প্রশিক্ষন বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম শামীম ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক ইসতেয়াক আহমেদ শরীফ। সমাবেশ শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ড. মহীউদ্দীন খান আলমগীর এম.পি জগতপুর উচ্চ বিদ্যালয়ে আলহাজ্ব নজির আহমেদ ফাউন্ডেশনের ভিত্তি প্রস্তর, বিদ্যালয়ে কম্পিউটার ল্যাব ও ৪টি গ্রামে ১৭৪টি পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন।

Leave A Reply

Pinterest
Print