কাউনিয়ার মীরবাগে হেযবুত তওহীদের জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

0

বক্তব্য রাখছেন জেলা পরিষদ সদস্য আবুল কাশেম

কাউনিয়া প্রতিনিধি: রংপুরের কাউনিয়ায় জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী আলোচনা সভা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠান করেছে রংপুর জেলা শাখা হেযবুত তওহীদ।
রবিবার (১৫অক্টোবর) সন্ধায় উপজেলার কুর্শা ইউনিয়নের মীরবাগ বাজারে হেযবুত তওহীদ সদস্য তৌফিকুল ইসলাম চৌধুরী রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের নিঃস্বার্থ উদ্যোগকে সময় উপযোগী বলে মন্তব্য করে বক্তব্য রাখেন রংপুর জেলা পরিষদের সদস্য মো. আবুল কাশেম।
শান্তিপূর্ণ সমাজ গঠনে জঙ্গিবাদসহ সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে আমরা সবাই ঐক্যবদ্ধ শীর্ষক শ্লোগানে আয়োজিত অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন কুর্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হোসেন সরকার।
হেযবুত তওহীদের দেশব্যাপী নিঃস্বার্থ কার্যক্রম তুলে ধরে যাবতীয় অন্যায়ের বিরুদ্ধে সকলকে ধর্মের প্রকৃত শিক্ষায় প্রিয় মার্র্তৃভুমি ও ধর্ম রক্ষার্থে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের মুখ্য আলোচক হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার সভাপতি মো. আব্দুল কুদ্দুস শামীম।
এসময় উপস্থিত ছিলেন, দৈনিক বজ্রশক্তি ও জেটিভি নিউজের রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান আমিরুল ইসলাম, কাউনিয়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক নিতাই রায়, বাংলাদেশেরপত্রের সাংবাদিক মিজানুর রহমান মিজান, কুর্শা ইউনিয়নের ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মো. শাহ আলম, সাধারন সম্পাদক নাজমুল হুদা বিরু, মীরবাগ বাজার বিশিষ্ট ব্যবসায়ী সহিদুল বাশার মিয়া, কুর্শা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড ইউপি সদস্য তবারক আলী, ২নং ওয়ার্ড আ’লীগ সভাপতি মোজাম্মেল হক, ডিস ব্যবসায়ী ও হেযবুত তওহীদ সদস্য মো. মতিয়ার রহমান, মন্তাজ আলীসহ বিভিন্ন স্তরের রাজনৈতিক নের্তৃবৃন্দ ও মিডিয়া কর্মী বৃন্দ।
পরে উপজেলার শত শত প্রতিবাদী জনতার উপস্থিতিতে জাতীয় ঐক্যের লক্ষে জঙ্গিবাদ বিরোধী প্রামাণ্য চিত্র প্রদর্শন ও রাজধানী ঢাকায় জঙ্গিবাদ বিরোধী জনসভায় হেযবুত তওহীদের মাননীয় এমামের একটি ভিডিও বক্তব্য প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।

Leave A Reply

Pinterest
Print