কুমিল্লায় হেযবুত তওহীদের উদ্যোগে আলোচনা সভা

0

কুমিল্লা প্রতিনিধি: সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্মব্যবসা, সাম্প্রদায়িকতা ও ধর্ম নিয়ে অপ-রাজনীতিসহ সকল প্রকার অন্যায়, অবিচারের বিরুদ্ধে এবং ন্যায়ের পক্ষে দেশের সকল মানুষকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে দেশব্যাপী কার্যক্রম চালিয়ে যাচ্ছে মানবতার কল্যাণে নিবেদিত আন্দোলন হেযবুত তওহীদ। এরই অংশ হিসেবে গতকাল কুমিল্লা সদর উপজেলার ৬নং জগন্নাথপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ২নং ওয়ার্ড মেম্বার মো. আলী হোসেনের সভাপতিত্বে ও হেযবুত তওহীদের কুমিল্লা জেলা শাখার দপ্তর সম্পাদক মো. আজহারুল ইসলাম ঈমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মামুনুর রশীদ মামুন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ৩নং ওয়ার্ড মেম্বার মো. শাজাহান সাজু। আলোচনা সভায় বক্তব্য রাখেন হেযবুত তওহীদের কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক। সভায় উপস্থিত অতিথিদের উদ্দেশে তিনি বলেন, “সাধারণ মানুষের ধর্ম বিশ্বাসকে পুঁজি করে এক শ্রেণির ধর্মব্যবসায়ী জাতিকে বিভ্রান্ত করছে। ফলে জাতি আজ ধ্বংসের পথে পর্যবসিত হয়ে অন্ধকারে নিমজ্জিত হতে চলেছে। এ অসামান্য ক্ষতি থেকে জাতিকে রক্ষা করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। জাতিকে যাবতীয় সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ঐক্যবদ্ধ করার লক্ষ্যেই সারা দেশে নিঃস্বার্থভাবে কাজ করছে হেযবুত তওহীদ আন্দোলন। শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলতে এই মহান লক্ষ্য অর্জনের জন্য আপনাদের সকলের অংশগ্রহণ ও সহযোগিতা একান্ত কাম্য।”

সভার প্রধান অতিথি চেয়ারম্যান মো. মামুনুর রশীদ মামুন তার বক্তব্যে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে হেযবুত তওহীদের কার্যক্রমকে সাধুবাদ জানান এবং জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ ও সম্প্রদায়িকতামুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে হেযবুত তওহীদ আন্দোলনের জনসচেতনতামূলক কাজে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।
অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ২নং ওয়ার্ড মেম্বার মো. আলী হোসেন, ১নং ওয়ার্ড মেম্বার মো. তোফায়েল আহম্মেদ, ৬নং ওয়ার্ড মেম্বার মো. তাজুল ইসলাম, ৭নং ওয়ার্ড মেম্বার মো. রুহুল আমিন (রুপা মিয়া), ৯নং ওয়ার্ড মেম্বার মো. মোতাহার হোসেন, ১,২,৩নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মেম্বার মোসা. জামিলা আক্তার লিপন, ৪,৫,৬নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মেম্বার মোসা. মমতাজ, ৭,৮,৯নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মেম্বার মোসা. জেসমিন আক্তার, হেযবুত তওহীদের সদস্য মো. জাহাঙ্গীর আলম, মো. মনজুরুল ইসলাম, ফয়সাল কবির প্রমুখ। অনুষ্ঠানে হেযবুত তওহীদের মাননীয় এমাম হোসাইন মোহাম্মদ সেলিম প্রদত্ত ভাষণ সংবলিত প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

Leave A Reply

Pinterest
Print