খুলনায় দৈনিক বজ্রশক্তির চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0

 

খুলনা প্রতিনিধিঃ দৈনিক বজ্রশক্তির চতুর্থ খুলনায় দৈনিক বজ্রশক্তির চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিতপ্রতিষ্ঠাবার্ষিকী পালন করল খুলনা অফিস। মঙ্গলবার , ৫ই ডিসেম্বর সকাল এগারটায় খুলনাস্থ নিজস্ব কার্যালয়ে সাংবাদিক রাজনীতিবীদ ও পাঠক শুভাকাঙ্ক্ষীদের উপস্থিতিতে আনন্দমুখর পরিবেশে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বজ্রশক্তির খুলনা বিভাগীয় ব্যুরো চীফ ডা. মো. মাকসুদে মাওলা এর সভাপতিত্বে এবং স্টাফ রিপোর্টার হাসানুর রহমান রনির সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন মেজর অব: মো জাকারিয়া বখস , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিপোর্টাস ক্লাবের সভাপতি সাংবাদির বি এম রাকিব হাসান, সাধারণ সম্পাদক সাংবাদিক কাজী মিজানুর রহমান, সাংবাদিক এ এইচ অনিক, মহিলা নেত্রী শাহানা বেগম প্রমুখ, সিদ্দিকুর রহমান ,হেযবুত তওহীদের খুলনা জেলা যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার খায়রুল আজম প্রমুখ।
একটি সুন্দর সমাজ তথা বিশ্ব গড়ার প্রত্যয়ে হেযবুত তওহীদের সঙ্গী হিসেবে কাজ করে যাচ্ছে বর্জশক্তি। সভায় বক্তারা সম্পুর্ন ব্যতিক্রমী মানবতার কল্যাণে ব্রত দৈনিক বজ্রশক্তির সামগ্রীক মঙ্গল কামনা করেন । হেযবুত তওহীদের উদ্যোগের সাথে সহমত পোষন করেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ”শুধু সরকারের একার পক্ষে দেশে শান্তি শৃঙ্খলা প্রতিষ্ঠা করা সম্ভব না। জনগনকে তথা আমাদেরকে সজাগ সচেতন ও ঐক্যবদ্ধ হতে হবে।’ তিনি তার বক্তব্যে হেযবুত তওহীদ ও বজ্রশক্তির এধরনে প্পজনসচেতনামুলক কাজের প্রশংসা করেন।
সভাপতি তার বক্তব্যে বলেন, ” এখন সময় হয়েছে দেশ ও জাতির মুক্তির জন্য হেযবুত তওহীদের আহবান অনুধাবন করার” । তিনি বিশ্বময় যুদ্ধাবস্থা এবং জঙ্গিবাদ ও মুসলিম বিশ্বের করুন পরিনতির কথা তুলে ধরে জাতিকে সজাগ ন্যায়ের পক্ষে ঐক্যবদ্ধ হবার গুরুত্ব তুলে ধরেন।

Leave A Reply

Pinterest
Print