গলাচিপায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

0

গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধি: গলাচিপায় জমিজমার বিরোধের জের ধরে আকতার মৃধা (৪৫) নামে এক ব্যক্তি প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সদর ইউনিয়নের পক্ষিয়ার মাঝগ্রামে। ঘটনাস্থল গলাচিপা থানা পুলিশ পরিদর্শন করেন।
এলাকাবাসী ও পুলিশ জানায়, পক্ষিয়া গ্রামের আ. রহিম মৃধার সাথে গলাচিপার ইউনুস হাওলাদারের দীর্ঘদিন ধরে ১৫ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। রহিম মৃধার সন্তানরা বিরোধী সম্পত্তিতে চাষাবাদ করে এ বছরও জমিতে চারা রোপন করে। ইউনুস হাওলাদারের ছেলে জিয়া (৩৫) মেয়ে নিপা (২২) এর নেতৃত্বে গলাচিপা পৌরসভা থেকে একদল সন্ত্রাসী ঘটনা স্থল গিয়ে রোপনকৃত জমিতে ট্রাকটর চালিয়ে তছনছ করে। এ সময় আকতার মৃধা বাধা দিলে তাকে পিছন থেকে লাঠি দ্বারা সন্ত্রাসীরা আঘাত করলে ঘটনাস্থলে জ্ঞান হারায়। তাৎক্ষনিক ভাবে গলাচিপা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন বরিশালে নেয়ার পথে পটুয়াখালীর লেবুখালী নামক স্থানে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে গলাচিপা থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক মোল্লা জানান, লাশ ময়নাতদন্তের জন্য সোমবার সকালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Leave A Reply

Pinterest
Print