গাজীপুরের পোড়াবাড়ি এলাকায় ট্রাক-লেগুনা সংঘর্ষে ৬ আসামি নিহত

0

গাজীপুর: গাজীপুরের পোড়াবাড়ি এলাকায় একটি কাভার্ড ভ্যানের সঙ্গে আসামি বহনকারী একটি লগুনার মুখোমুখি সংঘর্ষে ৬ আসামি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ৪ পুলিশ সদস্যসহ ১০ জন।

গুরুতর আহত ৪ পুলিশ সদস্য ও ৪ আসামিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হচ্ছে। সোমবার বিকেলে পোড়াবাড়ি এলাকায় ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি কাভার্ড ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা আসামি বহনকারী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই লেগুনায় থাকা ৬ আসামির মৃত্যু হয়। আহতদের প্রথমে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ৮ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পরামর্শ দেয়া হয়।

পুলিশ জানায়, সোমবার বিকেল চারটার দিকে গাজীপুরের শ্রীপুর থানা থেকে একটি লেগুনায় ৪ জন পুলিশ প্রহরায় ১১ আসামিকে গাজীপুর আদালতে নিয়ে যাওয়া হচ্ছিল। লেগুনাটি ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পোড়াবাড়ী এলকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ময়মনসিংহগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ঐ লেগুনায় থাকা বিভিন্ন মামলার ৬ আসামি নিহত হন। এতে আহত হন অন্তত ১০ জন।

পরে আহতদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে তিন পুলিশ সদস্যসহ বেশ কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অপর আহত আসামিদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave A Reply

Pinterest
Print