চাঁদপুরে ওষুধের গাড়িতে পেট্রলবোমা নিক্ষেপ, আহত ২

0

bomb hamlaচাঁদপুর প্রতিনিধি:
চাঁদপুরে অবরোধকারীদের ছোঁড়া পেট্রলবোমায় ওষুধ কোম্পানি রেনেটা লিমিটেডের পিকআপভ্যানে আগুন ধরে গেলে ভ্যানটির চালক ও তার সঙ্গে থাকা ডেলিভারিম্যান গুরুতর আহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ১০টার দিকে চাঁদপুর হাইমচর সড়কের দোকানঘর এলাকায় এ পেট্রলবোমা ছুঁড়ে মারার ঘটনা ঘটে। আহতদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
আহতরা হলেন, পিকআপভ্যানটির চালক আনিছুর রহমান (৪৫) ও ডেলিভারিম্যান ফকরুল ইসলাম (৩৬)। আনিছের বাড়ি কুমিল্লা জেলার কোতোয়ালী থানার কংগাইশ গ্রামে এবং ফকরুলের বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ইছাপুর গ্রামে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রেনেটার গাড়িটি চাঁদপুরের কাছাকাছি আসতেই অবরোধ-সমর্থকরা এতে পেট্রলবোমা নিক্ষেপ করে। বোমাটিতে আগুন না ধরলেও বোমার বোতল ও গাড়ির কাচ ভেঙে পিকআপভ্যান চালক আনিছুর ও তার পাশে বসা ডেলিভারিম্যান ফখরুল গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপতালে নিয়ে যান।
দায়িত্বরত চিকিৎসক ফিরোজ হাসান জানান, দু’জনের অবস্থাই আশঙ্কাজনক। তাই, তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
চাঁদপুর মডেল থানার সিনিয়র উপ-পরিদর্শক (এসআই) মো. মনির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এ ব্যপারে আইনি প্রক্রিয়া নেয়া হবে।

Leave A Reply

Pinterest
Print