জয়পুরহাটের পাঁচবিবিতে ডাকাতি হওয়া ভূট্টা ভর্তি ট্রাক উদ্ধার; এক ডাকাত গ্রেফতার

0

Joypurhat Dakat Arrest pic-06.06.15পাঁচবিবি সংবাদদাতা, জয়পুরহাট:

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বহরমপুর ব্রীজ এলাকায় গাছ কেটে রাস্তায় বেরিকেড দিয়ে ভুট্টা ভর্তি ট্রাক ডাকাতি করে পালানোর সময় ট্রাকসহ এমদাদুল হক (৩৫) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার গভীর রাতে কামদিয়া এলাকা থেকে ভুট্টা ভতি ট্রাকটি আটক করা হয়। গ্রেফতারকৃত ডাকাত হলো-জয়পুরহাট কালাই উপজেলার বিয়ালা গ্রামের আবুল হোসেনের ছেলে।

পাঁচবিবি থানা সূত্রে জানা গেছে ,ঘোড়াঘাট উপজেলার রাণীগঞ্জ বাজারের কানাগাড়ী বাজারে মেসার্স তিন ভাই ট্রেডার্স এর আড়ত থেকে প্রায় তিন লাখ টাকার ভুট্টাভর্তি ট্রাকটি জয়পুরহাটের উদ্দ্যেশে রওনা দেয়,পথিমধ্যে পাঁচবিবি উপজেলার বহরমপুর ব্রীজ এলাকায় গাছ কেটে রাস্তায় বেরিকেড দিয়ে ১০-১২ জনের একটি ডাকাত দল ভুট্টা ভর্তি ট্রাকটি ডাকাতি করে। এ সময় তারা ড্রাইভার-হেলপারসহ ৬-৭ জনকে পার্শ্বে জমির মধ্যে হাত-পা বেধে রেখে ভুট্টা ভর্তি ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ট্রাকটির পিছনে ধাওয়া করে ঘোড়াঘাট উপজেলার কামদিয়া এলাকা থেকে ট্রাকসহ এক ডাকাতকে গ্রেফতার করে। পাঁচবিবি থানার ওসি (তদন্ত) ফরিদ হোসেন জানান, সে পুলিশের কাছে ডাকাতির ঘটনা স্বীকার করেছে এবং এ সময় পুলিশ ছিনতাইকৃত ট্রাক ধাওয়াকালে কয়েক রাউন্ড গুলি বর্ষন করেও বলে তিনি জানান।

Leave A Reply

Pinterest
Print