ঝিনাইদহের শৈলকুপায় বিএনপির শতাধিক নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান ।

0

সুজন বিশ্বাস শৈলকুপা ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের শৈলকুপায় বিএনপি থেকে শতাধিক নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান করেছে। গত ১৬-১০-২০১৭ ইং তারিখ  বিকেলে উপজেলার মির্জাপুর ইউনিয়নের সাধুখালি গ্রামে এ যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। আওয়ামীলীগে নব যোগদানকৃতদেরকে ফুল দিয়ে অতিথিবৃন্দ অভিনন্দন জানান।
ওয়ার্ড আওয়ামালীগের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই। বিশেষ অতিথি ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও মির্জাপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং ঝনাইদহ জজ কোর্টের পিপি ও এ্যাড. ইসমাইল হোসেন, জেলা আওয়ামীলীগের

সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, ইবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক সাহাবুদ্দীন সাবু, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, হাফিজুর রহমান, শৈলকুপা উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ, ফুলহরি ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান বিপুল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু বকর, সাধারণ সম্পাদক আতিয়ার রহমান প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন মির্জাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোস্তাক আহমেদ।

Leave A Reply

Pinterest
Print