তালায় মুক্তিযোদ্ধাদের সাথে হেযবুত তওহীদের মতবিনিময়

0

সাতক্ষীরা প্রতিনিধি: তালায় স্থানীয় মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা করেছে হেযবুত তওহীদ। সোমবার সকাল ১০ টায় তালা উপজেলার ইসলামকাঠি ইউনিয়নের বারাত গ্রামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা হেযবুত তওহীদের সভাপতি ও দৈনিক বজ্রশক্তি পত্রিকার খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান শেখ মনিরুল ইসলাম। এ সময় আরও উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার মন্ডল, খোরশেদ বিশ্বাস, আ. সাত্তার, আঃ হাই আজাদ, আ. হাকিম সরদার, ইনসাফ আলি সরদার, মনতাজ আলি, সাবান আলি, রইচউদ্দিন গাজী, নুরউদ্দিন গাজী, ছাকিয়া বেগম প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মুক্তিযোদ্ধারা একদিন দেশ ও জাতির স্বাধীনতা তথা মুক্তির জন্য নিজেদের জীবন বাজি রেখেছিলেন। আজ আমাদের দেশ ও সমাজ নানামুখি সংকটে পতিত। এ অবস্থা থেকে উত্তরণে মুক্তিযোদ্ধাদেরকে অগ্রণী ভ‚মিকা পালন করতে হবে। দেশ থেকে সর্বপ্রকার অন্যায়-অবিচার দূর করে সত্য ও ন্যায়ের পক্ষে আবারও একজাতি, একদেশ, ঐক্যবদ্ধ বাংলাদেশ গড়তে হবে। তিনি আরও বলেন, প্রতিষ্ঠাকাল থেকেই মানবতার কল্যাণে হেযবুত তওহীদ নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে। আমরা সারাদেশের মানুষের কাছে ধর্মের সঠিক আদর্শ তুলে ধরছি। মানুষকে বোঝাতে চেষ্টা করছি- জাতিগত ঐক্য গঠন করা না গেলে আমাদের দেশও সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ দ্বারা আক্রান্ত হতে পারে। কিন্তু এ কাজ শুধুমাত্র হেযবুত তওহীদের কাজ নয়। সমাজের সকলকে এ কাজে অংশগ্রহণ করা উচিত। তিনি সভায় উপস্থিত সকল মুক্তিযোদ্ধাদেরকে এ জনকল্যাণমূলক কার্যক্রমে সহযোগিতা করার আহবান জানান।

Leave A Reply

Pinterest
Print