Connect with us

বিনোদন

দীর্ঘ বিরতির পর অবশেষে শিল্পী সমিতিতে শাকিব-সানী

Published

on

জায়েদ খানের আহবানে দীর্ঘ বিরতির পর চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে এলেন শাকিব খান। শুধু শাকিব নন, সঙ্গে ছিলেন সমিতির সাবেক সাধারণ সম্পাদক ওমর সানীও।

শুক্রবার বিকেলে মান্না ডিজিটাল কালার ল্যাবের সামনে উত্তম আকাশের ‘আমি নেতা হবো’ ছবির শুটিং চলছিল। এসময় স্পটে হাজির হন জায়েদ খান।

জায়েদ খান শাকিব খানকে তার প্রিয় সমিতির কক্ষে আসার জন্য আহবান জানালে না করেননি শাকিব। হাসিমুখে ওমর সানীকে নিয়ে শিল্পী সমিতির কার্যালয়ের দিকে রওনা হন। শাকিব সমিতির কক্ষে এসে বসেন। অভিনেতা জায়েদ শাকিব ও ওমর সানীকে নাস্তা দিয়ে আপ্যায়ন করেন।

এই মিলন নিয়ে জায়েদ খান বলেন, আমার সত্যিই অনেক আনন্দ লাগছে আমি শাকিব ভাইকে তার নিজের অফিসে নিয়ে আসতে পেরেছি। মনে হচ্ছে আমাদের এই শিল্পী সমিতির কার্যালয় পূর্ণতা পেলো।

শাকিব বলেন, হ্যাঁ এটা তো আমারই অফিস। ভালো লাগছে এসে, অনেক কিছু পরিবর্তন হয়েছে। কিন্তু মনে হচ্ছে এইতো সেদিনও এই চেয়ারে এসে বসেছি। সবার আগে আমাদের ব্যক্তিদ্বন্দ্ব ভুলতে হবে। চলচ্চিত্রের উন্নয়নে এটাই সবচেয়ে বড় অন্তরায়। আমি রংবাজ ছবিতে সব টেকনিশিয়ান এফডিসি থেকে নিয়েছি। কলকাতার সাথে ছবিতে যাদেরই ভিসা আছে তাদেরকে কলকাতায় পাঠিয়েছি বলেছি কাজ করো।

উল্লেখ্য, এর আগে দুইবার চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্ব পালন করেছেন শাকিব খান। সর্বশেষ নির্বাচনে তিনি অংশ নেননি। কিন্তু ওমর সানী প্যানেলকে সমর্থন করেন। নির্বাচনের দিন শাকিব খান মধ্যরাতে নির্বাচন কেন্দ্রে উপস্থিত হলে ‘গোলযোগ’ শুরু হয়। পরে মামলা পর্যন্তও গড়াই।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *