দুধ ডিমের চাহিদা মিটাতে প্রতিটি বাড়িতে খামার গড়ে তুলুন -রাণীশংকৈলে এমপি লিটা

0

রাণীশংকৈল প্রতিনিধি: ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলা প্রাণীসম্পদ কার্যালয়ে সোমবার এমকেপির ডায়ালগ মিটিং এ প্রধান অতিথির বক্তব্যে ৩০১ আসনের সাংসদ মোছাঃ সেলিনা জাহান লিটা তার বক্তব্যে বলেন, দুধ ডিমের চাহিদা মিটাতে প্রত্যেকে নিজ নিজ বাড়িতে খামার গড়ে তুলুন। গবাদি পশু, হাঁস-মুরগী পালন করে ডিম দুধের চাহিদা পুরণ করে আর্থিকভাবে সাবলম্বি হউন। তিনি আরো বলেন, লেখাপড়া শিখে বেকারত্ম না বাড়িয়ে মেধাকে কাজে লাগিয়ে বাড়ির প্রতি ইঞ্চি জায়গায় পশু-পাখি পালনের পাশাপাশি গাছ লাগায় তাতে আর্থিক স্বচ্ছলতা ফিরে আসবে।
উপজেলা সিএসও সভাপতি মোঃ সেতাউর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মোঃ মাহফুজার রহমান, ভেটেনারী সার্জন ডা. মদন কুমার রায়, কো-অর্ডিনেটর রাশেদুল আলম লিটন, ফ্যাসিলেটর মোছাঃ শিরিন সুলতানা প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, এ্যাডভোকেসি রওশন আরা, ফ্যাসিলেটর পারভিন বানু, এফসি মঞ্জুরুল তারেক, এ্যাকাউন্ট অফিসার দিনা রাণী সরকার প্রমুখ।
ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে নেটজ বাংলাদেশের সহযোগিতায় উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তাগণের সাথে সিএসও এবং এলএএস কোয়াটারলি ডায়ালগ মিটিং অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Pinterest
Print