দেশে সভ্যতা ও সুসাশনকে ফিরিয়ে আনতে হবে- ঠাকুরগাঁওয়ে এরশাদ

0

ঠাকুরগাঁও প্রতিনিধি: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ অভিযোগ করে বলেছেন, বর্তমানে পুলিশ কনেস্টবলে নিয়োগে ১০ লক্ষ টাকা দিতে হয়। শুধু তাই নয়, স্কুলের নৈশ্য প্রহরীতে ৫ লক্ষ ও শিক্ষক নিয়োগে ১৫ থেকে ২০ লক্ষ টাকা দিয়ে চাকুরী নিতে হয়। তাহলে বলুন আমরা কোথায় যাচ্ছি। এটাকে কি সভ্য সমাজ বলে। আমরা সভ্যতাকে বিসর্জন দিয়েছি। তাই বাংলাদেশে এই সভ্যতা ও সুসাশনকে ফিরিয়ে আনতে হবে।
শনিবার বিকেলে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এরশাদ বলেন, বর্তমানে বাংলাদেশে কঠিন খারাপ অবস্থা চলছে। মানুষ ঠিকমত নি:শ্বাস নিতে পারছে না। মানুষের নি:শ্বাস বন্ধ হয়ে আছে। এ অবস্থা থেকে বাংলাদেশের মানুষ মুক্তি চায়। বর্তমানে বাংলাদেশে জাতীয় পার্টি ছাড়া অন্য কোন যোগ্য দল নেই। কারণ বিএনপি ও আওয়ামী লীগের অবস্থা খুবই খারাপ।
আওয়ামী লীগ বলেন বা বিএনপি বলেন; তারা কখনো সাধারণ মানুষের কথা চিন্তা করেনা। কিন্তু জাতীয় পার্টি সবসময় সাধারণ মানুষের কথা চিন্তা করে।
এরশাদ বলেন, আমাদের সমস্ত সুযোগ ও স্বাধীনতাকে হরন করা হয়েছে। এ অবস্থা থেকে মানুষকে মুক্ত করতে হবে। মানুষকে কথা বলতে দিতে হবে; লিখতে ও পড়তে দিতে হবে। মানুষকে স্বাধীনভাবে কাজ করার সুযোগ দিতে হবে।
তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টিকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান হুসেইন মুহাম্মদ এরশাদ।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজি স্বপন চৌধুরী প্রমুখ।

Leave A Reply

Pinterest
Print