নরসিংদীতে প্রায় ৭ হাজার বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

0

News Narshingdiরেজাউল করিম, নরসিংদী: নরসিংদী সদর উপজেলা হাজীপুর ইউনিয়নের ৭টি গ্রামের প্রায় ৭ হাজার বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। নরসিংদী তিতাস গ্যাস আঞ্চলিক শাখার উদ্যোগে এক অভিযান চালিয়ে বৃহস্প্রতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত হাজীপুর ইউনিয়নের, বাদুয়ারচর, কান্দাপাড়া, দড়িপাড়া, পুরানপাড়া, হোসেনপুর, খাসেরচর ও বদরপুর সহ কয়েকটি এলাকায় এই অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার মোতাকাব্বির আহম্মেদের নেতৃত্বে নরসিংদী তিতাস গ্যাস এর অঞ্চলিক বিক্রয় কেন্দ্রের ভারপ্রাপ্ত উপ মহা-ব্যাবস্থাপক তৌহিদুর ইসলাম এই অভিযান পরিচালনা করেন। এসময় প্রায় অর্ধশতাধিক পুলিশ সমগ্র এলাকা নিরাপত্তা চাদরে ঘিরে রাখে। কারিগরী সহ ব্যাবস্থাপক ইঞ্জি:তাইফুর রহমান নেতৃত্বে একটি কারিগরী দল মাটি খুড়ে প্রায় ৪ হাজার ৫ শত ফিট ৪ইঞ্চি ও ৩ইঞ্চি ব্যাসার্ধের লোহার পাইপ উদ্ধার করে।
অভিযান চলাকালে নরসিংদী তিতাস গ্যাস বিক্রয় কেন্দ্রের উপ মহা-ব্যাবস্থাপক তৌহিদুর ইসলাম জানান, অবৈধ গ্যাস সংযোগের কারণে সরকার প্রতিমাসে প্রায় ৪৫ লক্ষাধিক টাকার রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে। নরসিংদীতে একে একে সব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হবে। কেউ অবৈধ ভাবে গ্যাস ব্যাবহার করতে পারবে না। এ বিষয়ে প্রশাসন কঠোর পদক্ষেপ হাতে নিয়েছে। এতে জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। এ সময় আরো উপস্থিত ছিলেন নরসিংদী তিতাস গ্যাস এর অঞ্চলিক বিক্রয় কেন্দ্রের বিক্রয় সহকারী মো: জলিল মিয়া, শামসুল হক, কারিগরি শাখার মফিজ উদ্দিন, রকিব উদ্দিন, মো:আনিস সহ উদ্ধতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

Leave A Reply

Pinterest
Print