নরসিংদীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে বলাৎকারের অভিযোগ

0

নরসিংদী

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী জেলার শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের ব্রাহ্মন্দী দারুল উলুম ইসলামীয়া মাদ্রাসার এক ছাত্রকে বলাৎকারের করার চাঞ্চল্যকর অভিযোগ পাওয়া গেছে। বুধবার ভিকটিমের মা মাতা রাণি বাদি হয়ে জুনাইদ আহাম্মদ বাবুকে আসামি করে নরসিংদী বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছে।
গত ১৪ আগষ্ট গভীর রাতে মাদ্রাসা ছাত্র রাব্বি (১২) কে ঘুমন্ত অবস্থায় একই গ্রামের মাদ্রাসার ভেতরে লম্পট শিক্ষক জুনাইদ আহাম্মদ (বাবু) তার ছাত্রকে ঘুমন্ত অবস্থায় জোর পূর্বক বলৎকার করার এক পৈচাশিক ঘটনা ঘটায়। এ সময় তার নির্যাতনে ভিকটিম ডাক চিৎকার করতে থাকে। এক পর্যায়ে লম্পট শিক্ষক ডাক চিৎকার বন্ধ করার জন্য তাকে প্রবল ভাবে চাপ সৃষ্টি করে। যদি তা বন্ধ না করে তাহরে লম্পট শিক্ষক জুনাইদ আহাম্মদ বাবু তাকে প্রাণনাশের হুমকি প্রধান করে। ঘটনার পর দিন সে ঘটনাটি তার পিতা আক্কস মিয়াকে জানায়।
এ ঘটনা জানতে পেরে রাব্বির পিতা আক্কস মিয়া স্থানীয় এলাকা বাসিদেরকে নিয়ে লম্পট মাদ্রাসা শিক্ষক জুনাইদ আহাম্মদ বাবুর এই ঘটনার বিচার চায়। এই সময় সুচতুর লম্পট শিক্ষক জুনাইদ আহম্মেদ বাবু ঘটনার সত্যতা অস্বিকার করে পাল্টা অভিযোগ দাড়ঁ করায়। শুধু এতেই তিনি ক্ষান্ত হয়নি এ সময় মাদ্রাসার শিক্ষক জুনাইদ আহাম্মদ বাবু ও তার দলবল নিয়ে মাদ্রাসার ছাত্র রাব্বি এবং তার পিতা আক্কস মিয়াকে মারপিট করে শিবপুর মডেল থানা পুলিশ হেফাজতে দেয়।
শিবপুর মডেল থানা পুলিশ প্রকৃত ঘটনা যাচাই বাছাই না করেই ওদোর পিন্ডি ভুধোর ঘারে দেয়ার মত এক বিস্ময়কর ঘটনা ঘটায়। প্রকৃত ঘটনার মামলা দিতে চাইলে থানায় মামলা নেয়নি। এর পর অবশেষে মাদ্রাসা ছাত্র রাব্বির মাতা রাণি বেগম ১৭ আগষ্ট নরসিংদী বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৩২৩/ ৩৭৭/ ৫০১/ ধারায় মামলা দায়ের করে। যার মামলানং ৩৪১/২০১৬ইং।
এ ঘটনায় মাদ্রাসা শিক্ষক জুনাইদ আহাম্মদ বাবুর সাথে যোগাযোগের চেষ্টা করে ও তাকে পাওয়া যায়নি। চাঞ্চল্যকর এ ঘটনায় ব্রাহ্মন্দীসহ আশ পাশ এলাকায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে। ক্ষুব্ধ এলাকাবাসি এ ঘটনায় অভিযুক্ত শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তীর দাবি জানিয়েছেন।

Leave A Reply

Pinterest
Print