নরসিংদীতে ২২০০ পিস ইয়াবা পানিতে গলিয়ে ধ্বংস

0

Picture-1 (1)রেজাউল করিম, নরসিংদী: নরসিংদীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথের নির্দেশে ডিবি পুলিশ কর্তৃক উদ্ধারকৃত ২ হাজার ২ শত পিস ইয়াবা টেবলেট পানিতে গলিয়ে ধ্বংস করে দেয়া হয়েছে। সোমবার ডিবি পুলিশের উদ্ধারকৃত ইয়াবা টেবলেট এর আনুমনিক মুল্য ৬ লাখ ৬০ হাজার টাকা হবে বলে জানাগেছে।
গত ২৪ জুলাই নরসিংদীর জেলা গোয়েন্দা শাখার এসআই খোকন সরকারের নেতৃত্বে একদল পুলিশ নরসিংদী শহরের বাজিরমোড় এলাকা থেকে কুমিল্লার তিতাস উপজেলার বন্দরামপুর গ্রামের শুক্কুর আলী ও তার সংগী মুক্তার হোসেন, জুয়েল হোসেন, ও লোকমান বেপারির নিকট থেকে ২২টি পেকেটে মোড়ানো উল্লেখিত ইয়াবা টেবলেট উদ্ধার করেন। এ ব্যাপারে মাদক দ্রব্য আইনে ডিবি পুলিশ নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশের আবেদনের প্রেক্ষিতে সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ এসকল মাদকদ্রব্য ধ্বংস করার নির্দেশ দেন।
আজ সোমবার আইনি প্রক্রয়ায় মাদক ধ্বংস করার সময় উপস্থিত ছিলেন নরসিংদীর অতিরিক্ত সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ওয়াহিদ ফেরদৌস, কোর্ট ইন্সপেক্টর মোঃ আবু সাইদ, নরসিংদীপ্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক নিবারণ রায়, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল মোহাম্মদ মানিক, সাংবাদিক জসিম উদ্দিন প্রমুখ।

Leave A Reply

Pinterest
Print