নিউ ইয়র্কের চলচ্চিত্র উৎসবে স্থান পেল বাংলাদেশের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘Color of Life’

0

এস,বি সোহেল:আজ (২১ শে অক্টোবর) নিউ ইয়র্কের ‘দ্যা ফাদারহুড ইমেজ ফেস্টিভ্যাল’  উৎসবে প্রদর্শিত হবে ‘Colors of life’  ‘দ্যা ফাদারহুড ইমেজ ফেস্টিভ্যাল’ উৎসবে ইংলিশ,হিন্দি,লেবানিজ, তামিল,ফ্রেঞ্চ,পর্তুগীজ,ইটালিয়ান সহ’ বিভিন্ন ভাষার কয়েকটি দেশ অংশ গ্রহণ করবে।যারা মধ্যে বাংলাদেশ থেকে একটি মাত্র ফিল্ম সেখানে প্রদর্শিত হবে’Color of Life’ । স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ডাঃ এজাজুল ইসলাম। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা গোলাম রাব্বানী।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রসঙ্গে জানতে চাইলে এই তরুণ নির্মাতা  বলেন:’কালার অফ লাইফ’ মূলত বাবাদের অনুভূতির গল্প। বাবা হচ্ছে বটবৃক্ষের শান্ত ছায়ার মত। সবটা সময় জুড়ে মাথার উপর ছায়া হয়ে থাকে আর গভীর মমতায় বুকে জড়িয়ে রাখে। আসলে বাবাদের মত এত গভীর করে এই জগতে আর কেউ ভালোবাসতে পারে না।

‘কালার অফ লাইফ’ দর্শকদের কাছে কেমন লাগবে জানতে চাইলে নির্মাতা বাংলাদেশের পত্রকে জানায়, দেখুন, একজন নির্মাতা তার চলচ্চিত্র নিয়ে কতটা আশাবাদী তার চেয়ে বড় কথা হল সেই চলচ্চিত্র দর্শকের কতটা মন ছুঁয়েছে। কতটা মনের গহন গভীরে লুকিয়ে থাকা অনুভূতিদের কথা বলে গেছে। আমি বিশ্বাস করি ‘কালার অফ লাইফ’ ছুঁয়ে দেবে মানুষের মন ও মনন।দর্শকদের কাছে ভাল লাগবে।

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ডাঃ এজাজুল ইসলাম ছাড়াও আরও অভিনয় করেছেন সিকদার ডায়মন্ড, শাকুর, শামীম এবং উৎসব।

Leave A Reply