নেত্রকোণার কলমাকান্দা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা

0

20150523133712নেত্রকোণা প্রতিনিধি:  নেত্রকোণার কলমাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মো. ফখরুল ইসলাম ফিরুজের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার, ব্যক্তিগত সুবিধা গ্রহন, স্বজন প্রীতিসহ নানা অভিযোগ এনে উপজেলা পরিষদের নির্বাচিত দুই ভাইস চেয়ারম্যান ও ৮ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অনাস্থা জানিয়েছেন। আজ সোমবার সকলের স্বাক্ষরিত অনাস্থা প্রস্তাবের লিখিত কপি স্থানীয় সাংবাদিকদেরকে দেয়া হয়। তারা উপজেলা চেয়ারম্যানের অপসারণ দাবী করেন।
অভিযোগে জানা গেছে, শাহ মো. ফখরুল ইসলাম ফিরোজ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর স্থানীয় ইউপি চেয়ারম্যানদের মতামত না নিয়েই একাই সিদ্ধান্ত নিয়ে কাজ করেন। তিনি উপজেলার আট ইউপি চেয়ারম্যান ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদের সাথে সব সময় অসৌজন্য মূলক আচরণ করেন। উপজেলার সকল ইউপি চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যান তার বিরুদ্ধে অসদাচারন, ক্ষমতার অপব্যবহার, ব্যক্তিগত সুবিধা গ্রহন, আইন বহির্ভূত কার্যকলাপ, স্বজন প্রীতি, টিআর, কাবিখা প্রকল্পে দুর্নীতিসহ ১৯টি অভিযোগ এনে রোববার বিভাগীয় কমিশনার, ময়মনসিংহসহ বিভিন্ন দপ্তরে অনাস্থার কপি প্রেরণ করেন।
কলমাকান্দা ইউএনও মো. সাইদুজ্জামান অনাস্থা প্রস্তাবের কপি পাওয়ার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Leave A Reply

Pinterest
Print