নেত্রকোনায় কাঁঠাল পাড়তে গিয়ে এক ব্যক্তির মৃত্যু

0

নেত্রকোনা প্রতিনিধি: জেলার কেন্দুয়ার চিটুয়া নওপাড়া গ্রামে বিরোধপূর্ণ জমিতে গাছ থেকে কাঁঠাল পাড়তে গিয়ে ভাতিজাদের সাথে ঝগড়ার সময় আজম খানের(৫০) মৃত্যু হয়েছে। পুলিশ সোমবার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
জানা গেছে, জেলার কেন্দুয়া চিটুয়া নওপাড়া গ্রামের মৃত মহারাজ খানের ছেলে আজম খানের সাথে দীর্ঘদিন ধরে তার সৎভাইয়ের ছেলে রফিকুল ও তরিকুলদের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। রোববার বিকেলে আজম খান বিরোধপূর্ণ ওই জমির গাছ থেকে কাঁঠাল পাড়তে গেলে ভাতিজাদের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়পক্ষের কিলঘুষি শুরু হয়। এ সময় চাচা আজম খান অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এলাকাবাসী তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) অভিরঞ্জন দেব জানান, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply