নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ট্রাকে নারী ধর্ষণ : থানায় মামলা

0

গাজীপুর: নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ট্রাকচালক কর্তৃক এক নারীকে নির্যাতন ও ধর্ষণের ঘটনায় জয়দেবপুর থানায় মামলা হয়েছে। ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে অজ্ঞাত ট্রাক চালককে আসামি করে সোমবার মামলাটি দায়ের করেন।

মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান রেজা জানান, ধর্ষক ট্রাকচালককে গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম অভিযান পরিচালনা করছে।

নির্যাতিতা নারীর অভিযোগ, গত শনিবার রাতে ওই নারী স্বামীসহ ঢাকার খিলগাঁও এলাকায় ডাক্তার দেখাতে যান। ডাক্তার দেখানোর পর তারা বাসায় ফেরার জন্য খিলগাঁও এলাকায় বাসের জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু বাসে উঠতে না পেরে রাস্তার পাশেই দীর্ঘক্ষণ বসে ছিলেন। পরে রাত সাড়ে ৯টার দিকে এক ট্রাকচালক তাদের গন্তব্যে পৌঁছে দেওয়ার প্রস্তাব দিলে তারা ওই ট্রাকে উঠে চালকের পাশেই বসেন। পরে পথে ট্রাকের চালক কোমল পানীয় (ফানটা) খাওয়ায়। এর কিছু সময় পরই তার স্বামী চালকের পেছনে উপরের সিটে গিয়ে ঘুমিয়ে পড়েন।

এদিকে পথে ট্রাক থামিয়ে চালক অস্ত্রের মুখে তার গলায় কাপড় পেঁচিয়ে মারধর শেষে ধর্ষণ করে। পরে মোবাইল টাকা পয়সা ছিনিয়ে নিয়ে তাদের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের তেলিপাড়া এলাকায় নামিয়ে দেয়। সেখান থেকে এলাকাবাসীর সহায়তায় উদ্ধার হয়ে তারা রোববার সকালে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন।

Leave A Reply

Pinterest
Print