পাঁচবিবিতে অর্ধ কোটি টাকার ভারতীয় শাড়িসহ বিভিন্ন পন্য উদ্ধার আটক-১

0

BGB Panchbibi 02-04-2015পাঁচবিবি প্রতিনিধি:

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জয়পুরহাট ৩ ব্যাটালিয়নের অধিনে পাঁচবিবি বিশেষ ক্যাম্পের সদস্যরা ভারতীয় উন্নত মানের ৬২১ পিচ শাড়ি-কাপড়, থ্রী পিচ ১৬০ পিচ সহ চশমা ৫৩০০ পিচ উদ্ধার করেছে। উদ্ধারকৃত চোরাচালানী মালগুলোর আনুমানিক মুল্য ৫০ লক্ষ টাকা। এছাড়াও কয়া ক্যাম্পের অভিযানে ভারতের পারাপারের সময় ১ জনকে গ্রেফতার করেছে।

বিজিবি’র পাঁচবিবি বিশেষ ক্যাম্পের নায়েব সুবেদার আব্দুল হামিদ জানান, বৃহস্পতিবার রাতে পাঁচবিবি উপজেলার পারুইল মাঠ থেকে ক্যাম্প কমান্ডার সহ বিশেষ টহল দলের সদস্যরা উক্ত পণ্য গুলো উদ্ধার করে।
অপর দিকে কড়িয়া কোম্পানী সদর ক্যাম্পের সদস্যরা বুধবার রাত ৪.৩০ টার সময় পাঁচবিবি উপজেলার ঠেংগাপাড়া এলাকা থেকে ভারতীয় উন্নত মানের ৩৭০ পিচ শাড়ি-কাপড় আটক করা হয়েছে। আটককৃত চোরাচালানী মালগুলোর আনুমানিক মুল্য ১৩ লক্ষ টাকা। পরে আটক মালামাল গুলো হিলি শুল্ক গুদামে জমা দেওয়া হয়। অপরদিকে একই দিন কয়া ক্যাম্পের নায়েব সুবেদার শাহাজাহান আলীর নেতৃত্বে ল্যান্স নায়েক শফিকুল ইসলাম সিপাহী রনি আহম্মেদ ও শামীম বাংলাদেশ থেকে ভারতে ২৮৩/২১এস পিলার সিমান্ত পথে যাবার সময় পাটাবুকা গ্রামের আমজাদ হোসেনের পুত্র আরিফুল ইসলাম (৩০) কে আটক করে। এব্যাপারে পাঁচবিবি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে এব্যপারে জানতে চাইলে জয়পুরহাট ৩ ব্যাটালিয়নের পরিচালক লেঃ কর্ণেল আব্দুর রাজ্জাক তরফদার ঘটনার কথা স্বীকার করেন।

Leave A Reply

Pinterest
Print