পিরোজপুরে শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যা

0

bangla_murder_killing_killed_blood_atatckএকদিন আগে রাজধানী বাসাবোর এক বাড়িতে ভাইবোন খুনের ঘটনায় তাদের মাকে গ্রেফতার করে পুলিশ।

ডেস্ক রিপোর্ট: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় দুই শিশু কন্যাকে হত্যার পর তাদের মা আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।
মঠবাড়িয়ার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানিয়েছেন রোববার বিকেলের দিকে এই ঘটনা ঘটেছে। তারা ধারণা করছেন, সন্তানদের বিষপান করিয়ে হত্যার পর তাদের মা-ও বিষপানে আত্মহত্যা করেছেন।
নিহত তিনজনের মুখে কীটনাশকের গন্ধ পাওয়া গেছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে নিহত শিশুদের বাবা বিকাল থেকেই পলাতক রয়েছেন। তিনি স্থানীয় একটি স্কুলের শিক্ষক। পুলিশ জানিয়েছে আগামীকাল সোমবার ময়নাতদন্তের জন্য তিনজনের মরদেহ পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হবে।
এ ঘটনার একদিন আগেই রাজধানী ঢাকায় বাসার ভেতর দুই ভাইবোন খুনের ঘটনায় তাদের মাকে গ্রেফতার করে পুলিশ। সাত বছর বয়সী আবরার ও তার ছোট বোন ছয় বছর বয়সী তাকিয়া হত্যাকাণ্ডের সাথে তাদের মা তানজিন রহমান জড়িত বলে প্রাথমিকভাবে সন্দেহ করছে পুলিশ। বাসাবোর ওই ঘটনায় শিশু দুটির বাবা তাঁর স্ত্রীকে আসামি করে হত্যা মামলা করেছেন। এছাড়া চলতি বছরের শুরুতে বনশ্রীতেও দুই শিশু হত্যার ঘটনায় তাদের মায়ের বিরুদ্ধে অভিযোগ আনা হয়।

Leave A Reply

Pinterest
Print