প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় লক্ষীপুরে ছাত্রলীগের বিক্ষোভ

0

লক্ষীপুর প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করার প্রতিবাদে লক্ষীপুরের চন্দ্রগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ। মঙ্গলবার (৩০ মে) দুপুরে কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে ক্যাম্পাসে এ বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি কলেজ ক্যাম্পাস প্রদক্ষিন করে সমাবেশে মিলিত হয়।
এসময় প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় গণজাগরণ মঞ্চের মূখপাত্র ইমরান এইচ সরকারের প্রতিকৃতিতে জুতার মালা পড়িয়ে ও আগুন দিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। ইমরানকে গ্রেফতার না করা পর্যন্ত তাদের কর্মসূচী অব্যাহত থাকবে বলে জানান বিক্ষুব্ধ নেতাকর্মীরা।
এসময় বক্তব্য রাখেন, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলু, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি রায়হান ভূঁইয়া, সাধারণ সম্পাদক ওমর ফারুক আরজু, চন্দ্রগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ পরান শাকিল ও সাংগঠনিক সম্পাদক মাসুদ প্রমুখ।
প্রসঙ্গত, গত ২৬ মে সন্ধ্যায় সুপ্রিম কোর্ট থেকে ভাস্কর্য অপসারণের প্রতিবাদে শাহবাগ থেকে টিএসসি পর্যন্ত মশাল মিছিল করে গণজাগরণ মঞ্চ। ওই মিছিলে প্রধানমন্ত্রীর নাম উলে­খ করে বিভিন্ন ’কটুক্তিমূলক’ স্লোগান দেয়া হয় বলে অভিযোগ ছাত্রলীগের।

Leave A Reply

Pinterest
Print