ফেনীতে দৈনিক বজ্রশক্তির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0

ফেনী প্রতিনিধি: জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ফেনী রিপোর্টার্স ইউনিটিতে দৈনিক বজ্রশক্তির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
সোমবার সকাল ১০টায় দৈনিক বজ্রশক্তির জেলা প্রতিনিধি শেখ রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে বর্ষ পুর্তিউদযাপন করেন ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি দৈনিক সমকালের প্রতিনিধি শাহ জালাল রতন ।
দৈনিক বজ্রশক্তির বিশেষ প্রতিনিধি সাইফুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক বজ্রশক্তির বিভাগীয় ব্যুরো প্রধান রাজু আহামেদ, শ্রমিকলীগের জেলা সভাপতি সামছুদ্দোহা দুলাল, জেলা মফস্বল সাংবাদিক ফোরাম সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভি ষ্টাফ রিপোর্টার্স সিদ্দিক আল মামুন, দৈনিক সারা বেলার জেলা প্রতিনিধি ও বিএমএসএফ এর মহিলা সম্পাদিকা দিল আফরোজ, এফএনএফ এর চেয়ারম্যান এডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু, গ্র্যান্ড হক টাওয়ারের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদান, জেলা প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও সাপ্তাহিক স্বদেশ পত্রের সম্পাদক এনএন জীবন, মফস্বল সাংবাদিক ফোরাম এর কার্য নির্বাহী সদস্য বেলাল হোসেন, দৈনিক বাংলার ডাকের জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম,
সেভরন হাসপাতালের পরিচালক আলহাজ্ব মানু মিয়া পাটোয়ারী, জেলা এনজিও ফেডারেশনের সমন্বয়ক কাজী সালা উদ্দিন নোমান, দৈনিক আমার কাগজ জেলা প্রতিনিধি আলা উদ্দিন, সিনিয়ির সাংবাদিক শাহ আলম ভুঞা, বালিগাও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিয়াউল হাসান কায়েছ, এফ এম ডালিম প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা দৈনিক বজ্রশক্তির সন্ত্রাস, জঙ্গীবাদ,সাম্প্রদায়িকতা ও অপরাজনীতির বিরুদ্ধে বলিষ্ঠ ভুমিকা পালনের জন্য আন্তরিক সাধুবাদ ও ভূয়ষী প্রশংসা করেন এবং পত্রিকার সার্বিক কার্যক্রমের সাথে একাতত্বা পোষণ করেন। পাশাপাশি পত্রিকাটির আগামী পথ চলায় সার্বিক সহযোগিতা করার ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন ।

Leave A Reply